Extra Marital Affairs: ভাইয়ের পরকীয়ার মাশুল? গাড়িতে পুড়িয়ে মারা হল দাদাকে...

জানা গিয়েছে, মৃতের নাম নাগারাজু। অন্ধ্রপ্রদেশেরই কোনসিমা জেলার বাসিন্দা এক মহিলার প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে তাঁর ভাই পুরুষোত্তম। কিন্তু ওই মহিলা বিবাহিত। 

Updated By: Apr 4, 2023, 04:35 PM IST
Extra Marital Affairs: ভাইয়ের পরকীয়ার মাশুল? গাড়িতে পুড়িয়ে মারা হল দাদাকে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভাইয়ের পরকীয়ার জের? গাড়িতে হাত-পা বেঁধে পুড়িয়ে মেরে ফেলা হল দাদাকে! একজন অভিযু্ক্তকে গ্রেফতার করেছে পুলিস। বাকিরা পলাতক। ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের চিত্তুরে।

জানা গিয়েছে, মৃতের নাম নাগারাজু। অন্ধ্রপ্রদেশেরই কোনসিমা জেলার বাসিন্দা এক মহিলার প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে তাঁর ভাই পুরুষোত্তম। কিন্তু ওই মহিলা বিবাহিত। আর তাতেই ঘটল বিপত্তি।

মেয়ের সঙ্গে পুরুষোত্তমের সম্পর্ক মেনে নেননি পরিবারের লোকেরা। তবে কোনও অশান্তি নয়, বরং বিষয়টি মিটিয়ে নেওয়ার জন্য নাগারাজুকে ফোন করেন তাঁরা। মেয়েটির পরিবারের লোকেদের সঙ্গে গাড়িতে চেপে তখন অজানা গন্তব্যের দিকে যাচ্ছিলেন নাগারাজু। 

অভিযোগ, প্রথমে মারধর, তারপর গাড়িতে বেঁধে রাখা হয় নাগারাজুকে। শেষে পেট্রোল ঢেলে গাড়িতে আগুন লাগিয়ে দেন ওই মহিলার পরিবারের লোকেরা! এমনকী, জ্বলন্ত গাড়িটিকে খাদে ফেলে দেওয়ার চেষ্টা করেছিল অভিযুক্তরা, কিন্তু সেই চেষ্টা সফল হয়নি বলে জানা গিয়েছে। 

আরও পড়ুন: British Tourist Death: ছবি তুলতে গিয়ে খোলা তারে হাত, হিমাচলে মর্মান্তিক মৃত্যু ব্রিটিশ পর্যটকের

এদিকে ঘটনাটি নজরে পড়ে যায় পথচলতি মানুষের। স্রেফ পুলিসে খবর দেওয়া নয়, নাগারাজুকে বাঁচানোরও চেষ্টা করেছিলেন তাঁরা। কিন্তু ততক্ষণে শরীর এতটাই পুড়ে গিয়েছে যে, শেষরক্ষা হয়নি। ময়নাতদন্তের পর নিহতের দেহ পরিবারের হাতে তুলে দিয়েছে পুলিস। গ্রেফতার করা হয়েছে এক অভিযুক্তকে। বাকিদের সন্ধান তল্লাশি চলছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.