এয়ার ইন্ডিয়ার চূড়ান্ত অসহযোগিতায় হয়রান ৮০ বছরের বৃদ্ধা

মোহিনী চণ্ডিরাওয়ানি। বয়স আশি বছর। ক্যানসারের রোগী। ভাল করে হাঁটতে পারেন না। ওয়াকারই ভরসা। এয়ার ইন্ডিয়ার বিমানে লন্ডন থেকে কলকাতা আসছিলেন। পথে মুম্বইয়ে বিমান বদলের কথা। কাস্টমস ক্লিয়ারেন্স পেতে দেরি হয়ে যায়। তাই মিস করেন কলকাতার উড়ান। এরপর চূড়ান্ত হয়রানির শিকার তিনি। এমনটাই অভিযোগ বৃদ্ধার।

Updated By: Mar 2, 2017, 04:34 PM IST
এয়ার ইন্ডিয়ার চূড়ান্ত অসহযোগিতায় হয়রান ৮০ বছরের বৃদ্ধা

ওয়েব ডেস্ক : মোহিনী চণ্ডিরাওয়ানি। বয়স আশি বছর। ক্যানসারের রোগী। ভাল করে হাঁটতে পারেন না। ওয়াকারই ভরসা। এয়ার ইন্ডিয়ার বিমানে লন্ডন থেকে কলকাতা আসছিলেন। পথে মুম্বইয়ে বিমান বদলের কথা। কাস্টমস ক্লিয়ারেন্স পেতে দেরি হয়ে যায়। তাই মিস করেন কলকাতার উড়ান। এরপর চূড়ান্ত হয়রানির শিকার তিনি। এমনটাই অভিযোগ বৃদ্ধার।

অসুস্থ মানুষ। সঙ্গে ফোনও নেই। একটি ফোন জোগাড় করে বাড়ির লোককে বিষয়টি জানান মোহিনী চণ্ডিরাওয়ানি। তাঁর পরিবারের দাবি, তাঁরা যোগাযোগ করেন এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষের সঙ্গে। কিন্তু এয়ার ইন্ডিয়ার পক্ষ থেকে সাফ জানিয়ে দেওয়া হয়, তাঁদের কিছু করার নেই।

উপায় না দেখে গোটা বিষয়টি ফেসবুকে পোস্ট করেন মহিলার এক আত্মীয়। ট্যাগ করেন PMO এবং অসামরিক বিমান পরিবহণ মন্ত্রীকে। অনেক কাঠখড় পুড়িয়ে যোগাযোগ করেন এয়ার ইন্ডিয়ার শীর্ষ কর্তাদের সঙ্গে। ৩ ঘণ্টা পর এয়ার ইন্ডিয়ার তরফে যোগাযোগ করা হয় মহিলার সঙ্গে। সারাদিন তাঁকে হোটেলে রাখা হয়। রাত সাড়ে ১১টা নাগাদ বিমানে কলকাতা ফেরেন আশি বছরের বৃদ্ধা।

আরও পড়ুন, ১১৬ বছরের রেকর্ড ভাঙা গরম পড়বে এবছর!

.