পেট্রোলিয়াম মন্ত্রক দুর্নীতি, এক সাংবাদিক সহ গ্রেফতার ৭

পেট্রোলিয়াম মন্ত্রকের দুর্নীতির প্রমাণ সামনে আসায় জেরা করা হচ্ছে দেশের সব বড় পেট্রোলিয়াম সংস্থাগুলির আধিকারিককে। এখনও পর্যন্ত ৭ জনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে রয়েছেন এক অবসরপ্রাপ্ত সাংবাদিক ও দুই সরকারি আধিকারিক।

Updated By: Feb 20, 2015, 12:17 PM IST
পেট্রোলিয়াম মন্ত্রক দুর্নীতি, এক সাংবাদিক সহ গ্রেফতার ৭

ওয়েব ডেস্ক: পেট্রোলিয়াম মন্ত্রকের দুর্নীতির প্রমাণ সামনে আসায় জেরা করা হচ্ছে দেশের সব বড় পেট্রোলিয়াম সংস্থাগুলির আধিকারিককে। এখনও পর্যন্ত ৭ জনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে রয়েছেন এক অবসরপ্রাপ্ত সাংবাদিক ও দুই সরকারি আধিকারিক।

রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের এক এক্সিকিউটিভকেও আটক করা হয়েছে। পুলিস সূত্রে জানা গিয়েছে জিজ্ঞাসাবাদ করা হয়েছে এক এসার এক্সিকিউটিভকেও। বেশ কিছু দফতরে তল্লাসি অভিযান চালিয়ে অনেক নথিপত্র ও হার্ড ড্রাইভ বাজেয়াপ্ত করেছে পুলিস। রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের এক আধিকারিক জানালেন, আমরা এই বিষয়ে বেশি কিছু জানি না। তদন্ত চলছে। এসারের তরফে কোনও মন্তব্য করা হয়নি।

একটি এনার্জি পোর্টালের মালিক অবসরপ্রাপ্ত সাংবাদিক শান্তনু সাইকিয়া ও এক এনার্জি কনসালট্যান্ট প্রয়াস জৈনকে আজ আটক করেছে পুলিস। বৃহস্পতিবার ৫ জনকে গ্রেফতার করে পুলিস। তল্লাসি অভিযানের পর আটক করা হয় ২৫ জনকে। সংবেদনশীল সরকারি নথিপত্র এনার্জি সংস্থা ও কলসালট্যান্টদের হাতে তুলে দেওয়া হয়েছে। নকল পরিচয়পত্র ও পাস ব্যবহার করে পেট্রোলিয়াম মন্ত্রকে ঢুকে এই চুরি করা হয়েছে বলেই মনে করছে পুলিস। চুরি করতে গিয়ে ধরা হাতেনাতে ধরা পড়ে পেট্রোলিয়াম মন্ত্রকের দুই আধিকারিক।

 

.