সবুজ শাড়িতে ৬৩-র দিদা নাচলেন সারা আলি খানের মতোই!

নাচটিতে সারার মতো 'হুক স্টেপ'-ও করেছেন তিনি।

Updated By: Dec 17, 2021, 06:07 PM IST
সবুজ শাড়িতে ৬৩-র দিদা নাচলেন সারা আলি খানের মতোই!

নিজস্ব প্রতিবেদন: আপনি কি নাচতে পছন্দ করেন? তা হলে তো খুব ভালই। কিন্তু যদি আপনার নাচার অভ্য়াস না-ও থাকে, তা হলেও আপনি এই ভিডিয়োটি দেখে নাচবেনই। অন্তত আপনার নাচতে ইচ্ছে করবেই।

বয়স্কেরাও কি কমবয়েসিদের মতো এনার্জি দেখাচ্ছেন? এক বৃদ্ধার নাচে উৎসাহ উদ্দীপনা দেখে চক্ষু চড়কগাছ সকলের। বছর তেষট্টির এই বৃদ্ধা সারা আলি খান অভিনীত একটি গানের সঙ্গে উদ্দাম নেচেছেন।

ভাইরাল ভিডিয়োটিতে তাঁকে 'দেশি দাদি' হিসেবে উল্লেখ করা হয়েছে। এই দেশি দাদির নাম রবি বালা শর্মা। তাঁর এ ধরনের অনেক ভিডিয়োই অনলাইনে জনপ্রিয় হয়েছে। এবার সারা আলি খানের 'চাকা চাক' গানটিতে নেচেছেন তিনি। প্রায় ৩ লাখ মানুষ ভিডিয়োটি দেখেছেন।

সারা আলি খানের মতোই একটি সবুজ শাড়িতে সজ্জিত হয়ে দিদা এই গানটিতে নেচেছেন। গানটির বিট ফলো করে খুবই আকর্ষণীয় ভাবে নেচেছেন তিনি। শুধু তাই নয়, সারা আলির নাচের 'হুক স্টেপ'-এর মতোই একটি স্টেপও তিনি চেষ্টা করেছেন। এবং নাচের সময়ে তিনি যে 'জেসচার' বা মুখভাব দেখিয়েছেন, তা-ও খুব চিত্তাকর্ষক মনে হয়েছে দর্শকদের কাছে।

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: Kidney Stone: দেশে 'রেকর্ড'! ১৫৬টি কিডনি পাথর বেরল কোনও 'অস্ত্রোপচার' ছাড়াই

.