পরীক্ষার্থীকে অন্তর্বাস খুলতে বলায় ৪ শিক্ষক বরখাস্ত

সিবিএসসি-র 'অ্যান্টি চিটিং ড্রেস কোডে'র 'দোহাই' দিয়ে পরীক্ষা হলে ঢোকার আগে ১৭ বছরের কিশোরী NEETপরীক্ষার্থীকে অন্তর্বাস (ব্রা) খুলতে বলায় কেরলের চার স্কুল শিক্ষককে বরখাস্ত করা হল। জানা গেছে পরীক্ষার্থীদের নিরাপত্তারক্ষীদের ঘরেই অন্তর্বাস ছাড়তে বাধ্য করা হয়, কারণ নিরাপত্তার কড়াকড়ির জন্য কাছাকাছি কোনও শৈচালয়ও ছিল না।

Updated By: May 9, 2017, 09:09 PM IST
পরীক্ষার্থীকে অন্তর্বাস খুলতে বলায় ৪ শিক্ষক বরখাস্ত

ওয়েব ডেস্ক: সিবিএসসি-র 'অ্যান্টি চিটিং ড্রেস কোডে'র 'দোহাই' দিয়ে পরীক্ষা হলে ঢোকার আগে ১৭ বছরের কিশোরী NEETপরীক্ষার্থীকে অন্তর্বাস (ব্রা) খুলতে বলায় কেরলের চার স্কুল শিক্ষককে বরখাস্ত করা হল। জানা গেছে পরীক্ষার্থীদের নিরাপত্তারক্ষীদের ঘরেই অন্তর্বাস ছাড়তে বাধ্য করা হয়, কারণ নিরাপত্তার কড়াকড়ির জন্য কাছাকাছি কোনও শৈচালয়ও ছিল না।

এদিকে, আদালত অবমাননার দায়ে বিচারপতি CS কারনান কে দোষী সাব্যস্ত করল সুপ্রিম কোর্ট । তাঁর ছ-মাসের কারাদণ্ডের নির্দেশ দিয়েছে শীর্ষ আদালত । কলকাতার পুলিস কমিশনার রাজীব কুমারকে অবিলম্বে এই নির্দেশ কার্যকর করতে হবে বলেও জানিয়েছে সুপ্রিম কোর্ট। এই প্রথম দেশে কোনও কর্মরত বিচারপতিকে জেলে যেতে হচ্ছে। (আরও পড়ুন- রেল টিকিটের হোম ডেলিভারি পরিষেবায় আইআরসিটিসি)

.