আডবাণীর বিদ্রোহ সামাল দিতে আসরে বিজেপির তিন প্রাক্তন সভাপতি

বিহারে বিজেপির ধরাশায়ী হওয়ার পর থেকে মাথাচাড়া দিয়ে উঠেছে দলীয় কোন্দল। দায় কার, তা নয়ে শুরু হয়েছে কাজিয়া। এই পরিস্থিতিতে ঘর সামলাতে আপাতত জোড়া কৌশল নিচ্ছে বিজেপি। একদিকে লালকৃষ্ণ আডবাণীর মত প্রবীণ নেতাদের বিদ্রোহ সামাল দিতে আসরে নামিয়েছেন তিন প্রাক্তন সভাপতিকে। প্রকাশ্য মুখ খোলায় মার্গদর্শকদের চলছে তীব্র আক্রমণ। অন্যদিকে আড়ালে প্রবীণ শিবিরকে বুঝিয়ে সুঝিয়ে পথে আনার চেষ্টা করছে মোদী শিবির। নরমে-গরমের এই কৌশলেই আডবাণীদের বিদ্রোহের মোকাবিলা করতে চাইছে মোদী শিবির।

Updated By: Nov 12, 2015, 01:24 PM IST
আডবাণীর বিদ্রোহ সামাল দিতে আসরে বিজেপির তিন প্রাক্তন সভাপতি

ওয়েব ডেস্ক: বিহারে বিজেপির ধরাশায়ী হওয়ার পর থেকে মাথাচাড়া দিয়ে উঠেছে দলীয় কোন্দল। দায় কার, তা নয়ে শুরু হয়েছে কাজিয়া। এই পরিস্থিতিতে ঘর সামলাতে আপাতত জোড়া কৌশল নিচ্ছে বিজেপি। একদিকে লালকৃষ্ণ আডবাণীর মত প্রবীণ নেতাদের বিদ্রোহ সামাল দিতে আসরে নামিয়েছেন তিন প্রাক্তন সভাপতিকে। প্রকাশ্য মুখ খোলায় মার্গদর্শকদের চলছে তীব্র আক্রমণ। অন্যদিকে আড়ালে প্রবীণ শিবিরকে বুঝিয়ে সুঝিয়ে পথে আনার চেষ্টা করছে মোদী শিবির। নরমে-গরমের এই কৌশলেই আডবাণীদের বিদ্রোহের মোকাবিলা করতে চাইছে মোদী শিবির।

নরেন্দ্র মোদীর পাশেই দাঁড়িয়েছেন নীতীন গড়কড়ি, রাম মাধবের মতো নেতারা। তাঁদের হুমকি বিবৃতি প্রত্যাহার না করলে আডবাণীর বাড়ির সামনে ধর্নায় বসবেন তারা।

.