Jammu & Kashmir: বড়সড় জঙ্গি মডিউল 'ফাঁস'! কাশ্মীরে বিপুল আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার তিন জঙ্গি

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনজন এলইটি/টিআরএফ সংগঠনের সঙ্গে তাদের যোগাযোগের কথা স্বিকার করেছে

Updated By: Jan 29, 2022, 02:25 PM IST
Jammu & Kashmir: বড়সড় জঙ্গি মডিউল 'ফাঁস'! কাশ্মীরে বিপুল আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার তিন জঙ্গি
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: পুলিস শনিবার মধ্য কাশ্মীরের গান্দেরবাল জেলায় অস্ত্র ও গোলাবারুদ সহ তিন জঙ্গিকে গ্রেফতার করেছে। এই জঙ্গিরা লস্কর-ই-তৈবার (LeT) শাখা দ্য রেজিস্ট্যান্স ফ্রন্ট (TRF)-এর সদস্য বলে জানা গেছে।

একটি বিবৃতিতে বলা হয়েছে, ২৮ জানুয়ারি, গান্দেরবাল পুলিস, ২৪ আরআর এবং সিআরপিএফ-এর ১১৫ ব্যাটেলিয়ান শুহামা (Shuhama) এলাকা থেকে তিন জঙ্গি সহযোগীকে গ্রেফতার করেছে। তাদের কাছ থেকে অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করেছে বলেও জানা গেছে।

আরও পড়ুন: Shree Jagannath Temple: ভক্তদের জন্য খুলে যাচ্ছে জগন্নাথ মন্দিরের দরজা, ১ ফেব্রুয়ারি শুরু হবে দর্শন

পুলিসের মুখপাত্র জানিয়েছে এই তিন জঙ্গির নাম ফয়সাল মনজুর (Faisal Manzoor), আজহার ইয়াকুব (Azhar Yaqoob) এবং নাসির আহমেদ দার (Nasir Ahmad Dar)।  তাদের কাছ থেকে দুটি চাইনিজ পিস্তল, ৩টি পিস্তলের ম্যাগাজিন, ১৫ রাউন্ড গুলি, দুটি হাতবোমা ও তিনটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের সময়, তিনজন এলইটি/টিআরএফ সংগঠনের সঙ্গে তাদের যোগাযোগের কথা স্বিকার করেছে। এই জেলায় বিভিন্ন জঙ্গি কার্যকলাপে লিপ্ত ছিল বলেও স্বিকার করেছে তারা।

এই বিষয়ে, গান্দেরবাল থানায় CrPC-র বিভিন্ন ধারায় মামলা করা হয়েছে। পুলিস এই ঘটনার তদন্ত শুরু করেছে। বিবৃতিতে বলা হয়েছে, তদন্তে আরও জঙ্গিদের গ্রেফতার এবং অস্ত্র উদ্ধারের আশা করা হচ্ছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.