Firing at Diwali: মন্দিরে পুজো দিতে গিয়ে দীপাবলির রাতেই গুলি খেলেন মা-মেয়ে! কেন?

Delhi Firing at Diwali: উৎসবের মাঝেই চলল গুলি। রবিবার রাতে দীপাবলির পুজো দিতে বেরিয়ে ছিল মা ও মেয়ে। আচমকাই তাঁদের লক্ষ্য করে চলল গুলি। ইতোমধ্যেই পুলিস শুরু করেছে তদন্ত।

Updated By: Nov 13, 2023, 03:11 PM IST
Firing at Diwali: মন্দিরে পুজো দিতে গিয়ে দীপাবলির রাতেই গুলি খেলেন মা-মেয়ে! কেন?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সারাদেশ জুড়ে উৎসবের মরসুম। তার মাঝে দিল্লিতে চলল গুলি(Delhi Firing)। বাংলায় দীপাবলি ও সারা দেশ জুড়ে মানুষ রবিবার ব্যস্ত ছিল দিওয়ালির(Diwali) পুজোয়। সেরকমই দিল্লির খেরা খুড় জেলার এক মা ও মেয়ে বেরিয়েছিলেন দিওয়ালিতে পুজো দেওয়ার জন্য। তখনই তাঁদের লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা।

আরও পড়ুন- Hyderabad Fire: বহুতলে ভয়াবহ আগুন, বিধ্বংসী অগ্নিকাণ্ডে ঝলসে মৃত ৬

দিল্লি পুলিসের তরফে জানানো হয় যে এক মা তাঁর মেয়ের সঙ্গে দিওয়ালির রাতে পুজো দিতে বাড়ি থেকে বের হন। তখনই অজানা অচেনা এক ব্যক্তি তাঁদের লক্ষ্য করে গুলি চালায়। প্রত্যক্ষদর্শীদের দাবি মা-মেয়ের উপর একাধিক গুলি চালানো হয়েছে। সেই গুলিতে প্রাণ না হারালেও গুরুতর আহন হন দুজনেই। তড়িঘড়ি সেখানে উপস্থিত সাধারণ মানুষ তাঁদের নিয়ে যান হাসপাতালে। আপাতত তাঁদের অবস্থা সংকটজনক।

জানা যাচ্ছে যে ঐ দুই মহিলার সঙ্গে অন্য একটি পরিবারের সম্পত্তি নিয়ে ঝামেলা চলছিল। ইতোমধ্যেই পুলিস তদন্ত শুরু করেছে। পুলিসের অনুমান, সম্পত্তি নিয়ে বিবাদের জেরেই হয়তো মা-মেয়েকে খুন করার পরিকল্পনা করা হয়। যদিও পুলিসের হাতে এখনও কোনও প্রমাণ নেই। এমনকী এই ঘটনায় এখনও কাউকে গ্রেফতারও করতে পারেনি দিল্লি পুলিস।

আরও পড়ুন- Agra Molestation Case: আগ্রার হোমস্টেতে গণধর্ষিতা যুবতী!

অন্যদিকে উৎসবের মাঝেই বাংলাতে শ্যুট আউট। জয়নগরে খুন তৃণমূলের পঞ্চায়েতের সদস্য।বাড়ির থেকে বেরনোর কিছু পরই দুষ্কৃতীদের অতর্কিত হামলায় খুন হলেন জয়নগর থানার অন্তর্গত বামনগাছি গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের পঞ্চায়েত সদস্য সাইফুদ্দিন লস্কর। তাঁর বয়স ছিল ৪৩ বছর।জানা গিয়েছে তিনি বামনগাছি অঞ্চল তৃণমূলের সভাপতি। মৃত সাইফুদ্দিন লস্করের স্ত্রী সেরিফা বিবি লস্কর এই বামনগাছি গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের পঞ্চায়েতের প্রধান।জানা গিয়েছে গুলির শব্দ শুনেই লোকজন ছুটে আসে এবং তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে জয়নগর এক নম্বর ব্লকের পদ্মেরহাট গ্রামীণ হাসপাতালে নিয়ে এলে তাকে মৃত বলে ঘোষণা করা হয়।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.