Sopore:জঙ্গি হামলায় নিহত ২ পুলিসকর্মী, ২ স্থানীয় বাসিন্দাও

ওমর আবদুল্লা নিহতদের আত্মার শাান্তি কামনা করেছেন, সান্ত্বনা জানিয়েছেন তাঁদের পরিবারকে।

Updated By: Jun 12, 2021, 03:14 PM IST
Sopore:জঙ্গি হামলায় নিহত ২ পুলিসকর্মী,  ২ স্থানীয় বাসিন্দাও

নিজস্ব প্রতিবেদন: শান্তি যেন জম্মু কাশ্মীরের ভাগ্যে নেই। দেশ জুড়ে করোনা-বিপর্যয়ের শঙ্কার মধ্যেই আবার জঙ্গি হানা। মৃত ৪। ঘটনার তীব্র নিন্দা করেন ওমর আবদুল্লা

আজ, শনিবার সোপোরে (Sopore town) জঙ্গি হামলায় (terrorist attack) মারা গেলেন ২ পুলিসকর্মী-সহ ৪ জন। নিহতদের মধ্যে দু'জন সাধারণ নাগরিক (civilians) বলেও জানিয়েছে পুলিস। আহত হয়েছেন আরও ২ পুলিসকর্মী এবং অন্য আর এক ব্যক্তি। Inspector General Vijay Kumar এই খবর জানান। 

আরও পড়ুন: 'এক দেশ এক রেশনকার্ড' চালু করুন, রাজ্যকে নির্দেশ সুপ্রিম কোর্টের

শনিবার সোপোরের আরামপোরা এলাকায় টহল দিচ্ছিল সিআরপিএফ এবং পুলিসের যৌথবাহিনী। সেই সময় হঠাত্‍ই ওই দলটিকে (patrol party) লক্ষ্য করে গুলি চালায় জঙ্গিরা। পাল্টা জবাব দেয় যৌথবাহিনীও। দু'পক্ষের গুলির লড়াইতেই এই হতাহত। গোটা এলাকা ঘিরে ফেলেছে বাহিনী। 

ঘটনার তীব্র নিন্দা করেছেন জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা (Omar Abdullah)। তিনি আহতদের আরোগ্য কামনা করেছেন এবং নিহতদের জন্য শাান্তি প্রার্থনা করেছেন। সান্ত্বনা জানিয়েছেন মৃতদের পরিবারকেও।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

আরও পড়ুন: লকডাউনে দাড়ি না বাড়িয়ে, কর্মক্ষেত্র- হাসপাতাল বাড়ান, মোদীকে নাপিত-খরচ চাওয়ালার

.