Assam: নৌকাডুবির দুদিন পরেও চলছে উদ্ধারকাজ, নিখোঁজ ২ জন

লখিমপুরের ইন্দ্রেশ্বর বোরা এবং জোরহাটের ডাক্তার বিক্রমজিৎ বড়ুয়া এখনো নিখোঁজ

Updated By: Sep 10, 2021, 07:05 PM IST
Assam: নৌকাডুবির দুদিন পরেও চলছে উদ্ধারকাজ, নিখোঁজ ২ জন

নিজস্ব প্রতিবেদন: অসমের ব্রহ্মপুত্র নদে বুধবার নৌকাডুবি হওয়ার পর শুক্রবারও NDRF এবং SDRF এর টীম তল্লাশি অভিযান চালিয়ে যাচ্ছে। নিখোঁজ ২ জন যাত্রীর খোঁজ চলছে এখনো।          

Assam State Disaster Management Authority-র এক আধিকারিক জানিয়েছেন জোরহাটের নিমাটি ঘাট এবং বিশ্বনাথ ঘাটের মধ্যে উদ্ধারকাজ এখনো চলছে। NDRF, SDRF ছাড়াও River Police -ও উদ্ধারকাজে হাত লাগিয়েছে। বুধবার বিকেল ৪.৩০ নাগাদ জোরহাটের নিমাটিঘাট থেকে মাজুলি দ্বীপের দিকে যাওয়ার সময় সরকারি ফেরি "ট্রাইপকাইয়ে"র সাথে উল্টো দিক থেকে আসা "মা কমলা" নামের একটি ছোট নৌকার ধাক্কা লাগে। একজন মহিলা অধ্যাপক মারা গেছেন। 

 

আরও পড়ুন: Vrindavan-Mathura: শ্রী কৃষ্ণের 'লীলাক্ষেত্রে' মদ-মাংস বিক্রি বন্ধ করে দিলেন Yogi

দুর্ঘটনার ২দিন পরেও ২জন নিখোঁজ বলে জানা গেছে। এঁরা হলেন লখিমপুরের ইন্দ্রেশ্বর বোরা এবং জোরহাটের ডাক্তার বিক্রমজিৎ বড়ুয়া। এরমাঝেই শুক্রবার স্থানীয় বাসিন্দারা বিশ্বনাথ ঘাটের কাছে একটি ব্যাগ উদ্ধার করেছেন। ব্যাগ থেকে রূপরেখা বোরা নাম এক মহিলার আধার কার্ড, প্যান কার্ড এবং ভোটার কার্ড পাওয়া গেছে। বিধায়ক প্রমোদ বড়ঠাকুর জানিয়েছেন স্থানীয় জেলেরা ব্যাগটি খুঁজে পেয়ে পুলিসের হাতে তুলে দেয়। উদ্ধার হওয়া পরিচয়পত্র থেকে দেখা গেছে রূপরেখা বোরা আসলে নিখোঁজ ইন্দ্রেশ্বর বোরার স্ত্রী। 

 

কেন্দ্রীয় মন্ত্রী সর্বানন্দ সোনোয়াল শুক্রবার মাজুলি পরিদর্শনে যান। স্থানীয় মানুষকে তিনি আস্বস্ত করেছেন যে মাজুলীর সঙ্গে জোরহাটের সংযোগকারী ব্রিজ আগামী ৪ বছরের মধ্যে তৈরী করে ফেলা হবে। নৌকাডুবিতে নিখোঁজ ডাক্তার বিক্রমজিৎ বড়ুয়ার পরিবারের সঙ্গেও তিনি দেখা করেন।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.