Pradeep Mehra: সেনা হওয়ার স্বপ্নে মধ্যরাতে দৌড়, কিশোরকে সাহায্যের আশ্বাস দিলেন সার্জিক্য়াল স্ট্রাইকের হিরো

কিশোরের প্রশংসায় পঞ্চমুখ হরভজন সিং, কেভিন পিটারসেন, অভিনেতা ভিকি কৌশল, গাটক বাদশা 

Updated By: Mar 21, 2022, 11:24 PM IST
Pradeep Mehra: সেনা হওয়ার স্বপ্নে মধ্যরাতে দৌড়, কিশোরকে সাহায্যের আশ্বাস দিলেন সার্জিক্য়াল স্ট্রাইকের হিরো

নিজস্ব প্রতিবেদন: চোখে ভারতের সেনা জওয়ান হওয়ার স্বপ্ন। প্রতিকূলতার নাম দারিদ্র। তাও হাল ছাড়েননি বছর ১৯-এর কিশোর। কর্মক্ষেত্র থেকে বাড়ির মধ্য়েকার ১০ কিলোমিটার রাস্তা দৌড়ে ফেরেন তিনি। দরিদ্রকে সঙ্গ করেই সকলের চোখের আড়ালে সেনার প্রশিক্ষণ চালিয়ে যাচ্ছেন। অনেকেই তাঁকে এ কালের একলব্য বলেও  অভিহিত করছেন। 

পরিচালক বিনোদ কাপরির (Filmmaker Vinod Kapri) সৌজন্যে রাতারাতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বছর ১৯-এর প্রদীপ মেহেরা (Pradeep Mehra)। 

কে এই প্রদীপ মেহেরা?   

উত্তরাখণ্ডের আলমোরার বাসিন্দা প্রদীপ মেহেরা (Pradeep Mehra)। ছোট থেকেই সেনা জওয়ান হওয়ার স্বপ্ন দেখেন। বাড়িতে রয়েছেন দাদা পঞ্কজ। মা অসুস্থ, হাসপাতালে চিকিৎসাধীন। নয়ডার ১৬ সেক্টরের ম্যাকডোনাল্ড আউটলেটে কাজ করেন এই কিশোর। রোজ সকালে কাজে যেতে হয়। তাই সেনায় ভর্তির জন্য প্রশিক্ষণ নেওয়ার সময় পান না। কিন্তু তাতে কী? কোনও বাধাই দৃঢ় প্রতিজ্ঞ প্রদীপকে (Pradeep Mehra) লক্ষ্যচ্যুত করতে পারেনি। মধ্য রাতে কর্মক্ষেত্র থেকে বাড়ি পর্যন্ত ১০ কিলোমিটার রাস্তা দৌড়ান এই কিশোর। 

গাড়ি করে যাওয়ার সময় তাঁকে দেখতে পান  পরিচালক বিনোদ কাপরি (Filmmaker Vinod Kapri)। প্রদীপের ভিডিও করে টুইটারে দেন তিনি। মুহুর্তে ভাইরাল হয়ে যায় কিশোরের কীর্তি। তাঁর প্রশংসায় পঞ্চমুখ নেটিজেন, সেলেব এবং খেলোয়াড়রা।

প্রদীপ মেহেরাকে (Pradeep Mehra) সাহায্যের আশ্বাস দিয়েছেন অবসরপ্রাপ্ত লেফটেন্য়ান্ট জেনারেল সতীশ দুয়া (Lt Gen Satish Dua)। 

শুভেচ্ছা জানিয়েছেন প্রাক্তন ক্রিকেটার হরভজন সিং, কেভিন পিটারসেন, অভিনেতা ভিকি কৌশল, গাটক বাদশা প্রমুখ।         

আরও পড়ুন: Abhishek Banerjee At ED: '১০ পয়সার অভিযোগ প্রমাণ হলে মৃত্যুবরণ করব, আমি অন্য মেটিরিয়াল'; ইডি-র জেরা শেষে চড়া সুর অভিষেকের

আরও পড়ুন: Uttarakhand: হেরেও মুখ্যমন্ত্রী Pushkar Singh Dhami, টানা দ্বিতীয়বার মসনদে বিজেপি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.