মোদীনগরে কিশোরকে গণধর্ষণ, গুহ্যদ্বারে ঢোকানো হল রড!

প্রথমে পায়ুসঙ্গম (অ্যানাল সেক্স) এবং পরে কিশোর বাধা দিলে গুহ্যদ্বারে ঢোকানো হয় রড।

Updated By: Jun 18, 2018, 11:20 PM IST
মোদীনগরে কিশোরকে গণধর্ষণ, গুহ্যদ্বারে ঢোকানো হল রড!

নিজস্ব প্রতিবেদন: ১৭ বছরের কিশোরকে গণধর্ষণ! প্রথমে পায়ুসঙ্গম (অ্যানাল সেক্স) এবং পরে কিশোর বাধা দিলে গুহ্যদ্বারে ঢোকানো হয় রড। ঘটনাস্থল উত্তরপ্রদেশের গাজিয়াবাদের মোদীনগর। জি নিউজ প্রকাশিত খবর অনুযায়ী, বৃহস্পতিবার রাতে এই ঘটানাটি ঘটে।

আরও পড়ুন- অস্ত্র বিরতি প্রত্যাহারের পরদিনই উপত্যকায় খতম ৪ জঙ্গি, চলছে অপারেশন

মোদীনগরে একটা গ্যারেজে নিজের মোটরবাইক সারাতে দিয়ে বাড়ি ফিরছিল ওই যুবক। তখনই তার উপর চড়াও হয় ৫ জন। এরপরই চলে পৈশাচিক বর্বরতা। কিশোর শত বাঁধা দিলেও অভিযুক্তদের হাত থেকে রেহাই পায়নি সে। মারধরের সঙ্গেই চলে অত্যাচার। এমনকী ওই কিশোরের গুহ্যদ্বারে ঢোকানো হয় রডও। এই গোটা ঘটনাই মোবাইল বন্দি হয়েছে বলে জানা গিয়েছে। 

আরও পড়ুন- মধ্যপ্রদেশে হাত-হাতির ‘হাতাহাতি’!

কিশোরের বাবা পুলিসের কাছে লিখিত আকারে অভিযোগ জানিয়েছেন। তারপরই তদন্তে নামে যোগী রাজ্যের পুলিস। ধর্ষিতের বাবার অভিযোগ, আগে থেকেই তাঁর ছেলেকে নিশানা করা হয়েছে। জাতি বিদ্বেষ থেকেও এমন ঘটনা ঘটানো হতে পারে বলেও সন্দেহ প্রকাশ করেছেন তিনি।

আরও পড়ুন- কেজরিওয়ালের ধরনা বেআইনি, জানাল দিল্লি হাইকোর্ট

তদন্তে নেমে পুলিস জানতে পেরেছে, অভিযুক্তদের মধ্যে একজন আবার পুলিস কনস্টেবলেরই ছেলে। তদন্তকারী অফিসের সিনিয়র সুপারিনটেনডেন্ট ভৈভব কৃষ্ণ জানিয়েছেন, দ্বাদশ শ্রেণিতে পঠনরত ওই ছাত্রের থেকে ১৬০০ টাকাও হাতিয়েছে ৫ অভিযুক্ত। এই ঘটনায় ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী মামলা দায়ের করেছে পুলিস।       

.