নিজের দুই সন্তানের সামনেই দেড় বছরের শিশুকে ধর্ষণ, গারদে অভিযুক্ত

Updated By: Nov 3, 2017, 08:28 AM IST
নিজের দুই সন্তানের সামনেই দেড় বছরের শিশুকে ধর্ষণ, গারদে অভিযুক্ত

সংবাদ সংস্থা : দেড় বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠল ৩৩ বছরের এক ব্যক্তির বিরুদ্ধে। রাজধানী শহরের ওই ঘটনায় ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়িয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস।

রিপোর্টে প্রকাশ, দিল্লির বাসিন্দা দেড় বছরের এক শিশু সম্প্রতি খেলতে যায় পাশের বাড়ির দুই সঙ্গীর সঙ্গে। যাদের মধ্যে একজনের বয়স ৪ এবং অন্যজন ২ বছরের। অভিযোগ, ওই ২ শিশুর সামনেই পাশের বাড়ির দেড় বছরের শিশুকন্যাকে ধর্ষণ করে ওই ব্যক্তি।

আরও পড়ুন : পুলিসের সামনেই মানসিক ভারসাম্যহীন ব্যক্তিকে পিটিয়ে মারল উন্মত্ত জনতা 

জানা যাচ্ছে, ওই দুই শিশুর মা ছাদে গেলে, সুযোগ বুঝে প্রতিবেশী কন্যার উপর অত্যাচার চালায় ওই ব্যক্তি। প্রথমে বিষয়টি বুঝে উঠতে না পেরে, বাড়িতে চলে যায় ওই শিশু। কিন্তু, গোপন অঙ্গ থেকে রক্তক্ষরণ দেখে সন্দেহ হয় দেড় বছরের ওই শিশুকন্যার মায়ের। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ডাক্তারি পরীক্ষার পরই ওই শিশুর উপর যৌন হেনস্থার বিষয়টি স্পষ্ট হয়। এর পরই ওই শিশুর বাড়ির তরফে অভিযোগ দায়ের করা হয় থানায়। খবর পাওয়ার পর পরই পুলিস অভিযুক্তকে গ্রেফতার করে।

আরও পড়ুন : দাদার সঙ্গে প্রেম, সম্মান রক্ষার নামে নগ্ন করা হল কিশোরীকে 

ওই খবর প্রকাশিত হওয়ার পর নড়েচড়ে বসে দিল্লির মহিলা কমিশনও। তাদের তরফে ওই শিশুর পরিবারের সঙ্গে দেখা করা হয় এবং সমস্ত রকমের সাহায্যের আশ্বাস দেওয়া হয়েছে বলে খবর।

.