বোল্টের সোনার সাফল্যের সঙ্গে, গরুর মাংস খাওয়াকে জুড়ে ভাইরাল বিজেপি সাংসদ

অলিম্পিকে ৯টা সোনা  তাঁর দখলে। ট্রিপলের ট্রিপল করে তিনি অপরাজেয় কিংবদন্তি। গবেষকরা ব্যস্ত এ হেন উসেইন বোল্টের সাফল্যের পিছনে আসল রহস্যটা উদ্‌ঘাটন করতে। চলছে জোর গবেষণা।

Updated By: Aug 29, 2016, 12:46 PM IST
বোল্টের সোনার সাফল্যের সঙ্গে, গরুর মাংস খাওয়াকে জুড়ে ভাইরাল বিজেপি সাংসদ

ওয়েব ডেস্ক: অলিম্পিকে ৯টা সোনা  তাঁর দখলে। ট্রিপলের ট্রিপল করে তিনি অপরাজেয় কিংবদন্তি। গবেষকরা ব্যস্ত এ হেন উসেইন বোল্টের সাফল্যের পিছনে আসল রহস্যটা উদ্‌ঘাটন করতে। চলছে জোর গবেষণা। কিন্তু বিজেপি সাংসদ তথা দলিত নেতা উদিত রাজ বোল্টের সাফ্যলের পিছনে আসল কারণটা বের করে ফেলেছেন। অবশ্য যেহেতু উদিতের দলের অনেকই গরু বিতর্কে জড়িয়ে বিষয়টা লাইমলাইটে এনেছেন, তাই আর কী উদিতের সেই রহস্য ফাঁসের কারণটা দ্রুত ভাইরাল হয়ে গেল।

উদিত টুইটারে লিখলেন, "জামাইকার উসেইন বোল্ট গরীব ছিল। ওর ট্রেনার ওকে পরামর্শ দিয়েছিল গরুর মাংস খেতে। আর ওই কথা শুনেই ও অলিম্পিকে ৯টা সোনা জিতেছে।"

 

বিজেপি সাংসদের এই টুইট দ্রুত ভাইরাল হয়ে যায়। বিপদে পড়ছেন বলে নিজের টুইটের ব্যাখা দেন সাংসদ উদিত। বলেন, ''আমি বোঝানোর চেষ্টা করেছিলাম পরিকাঠামো ছাড়াও অর্থ না থাকলেও মনের জোর থাকলে সাফল্য পাওয়া যায়। আমাদের সরকার কেনিয়া বা জামাইকার থেকে অ্যাথলিটদের থেকে অনেক বেশি অর্থ খরচ করে।''

আরও পড়ুন- "গরু শুধুই পশু, কারও মা হতে পারে না": কাটজু

কিন্তু ড্যামেজ কন্ট্রোলে কাজ দেয়নি। ততক্ষণে যা ড্যামেজ হওয়ার হয়ে গিয়েছে। অন্তত সোশ্যাল সাইটে।

মজা করে উদিতের এই টুইটের জবাবে কী লেখা হল টুইটারে

 

.