ইউরোপের মিউজিক কনসার্টে গেলেই পেয়ে যাবেন ৪ লক্ষ ৩০ হাজার টাকা!

এর জন্য আবেদন করতে হবে আপনাকে। তবে আবেদনকারীর বয়স অবশ্যই ১৮ বছর বা তার বেশি হতে হবে।

Edited By: সুদীপ দে | Updated By: Jul 7, 2019, 09:50 AM IST
ইউরোপের মিউজিক কনসার্টে গেলেই পেয়ে যাবেন ৪ লক্ষ ৩০ হাজার টাকা!
—প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদন: মনে আছে নিশ্চয়ই, ২০১৭ সালে মুম্বইয়ে জাস্টিন বিবারের সেই কনসার্টের কথা! মনে করা হয়, এখন পর্যন্ত ভারতে অনুষ্ঠিত সবচেয়ে জাঁকজমকপূর্ণ কনসার্ট এটিই। জাস্টিন বিবারের ওই কনসার্টে টিকিটের ন্যূনতম দাম ছিল ৪,০৬০ টাকা আর সবচেয়ে দামি টিকিটের মূল্য ছিল ৭৬,৭৯০ টাকা।

তবে দেশের বিভিন্ন প্রান্তে অনুষ্ঠিত বড় বড় কনসার্টে যোগ দিতে চাইলে ১,০০০ টাকা থেকে ১০,০০০ টাকার টিকিট অনেকেই কেনেন। না কিনলেও, বড় বড় কনসার্টের দাম কত হতে পারে সে সম্পর্কে মোটামুটি ধারণা অনেকেরই রয়েছে। কিন্তু যদি শোনেন, এমনই সব বড় বড় কনসার্টে আপনি নিখরচায় যেতে পারবেন! শুধু তাই নয়, বড় বড় সব কনসার্টে যাওয়ার জন্য উল্টে আপনাকেই দেওয়া হবে কয়েক লক্ষ টাকা!

আরও পড়ুন: শপিং মলে ফ্রিজ থেকে আইসক্রিম নিয়ে বার দুয়েক চেটে ফের রেখে দিলেন মহিলা!

বিশ্বাস হচ্ছে না! এমনই অদ্ভুত সুযোগ নিয়ে এসেছেন ইউরোপের এক ধনকুবের। ‘হাসহাস.কম’ (https://www.hushhush.com) নামের একটি ওয়েবসাইটে (লাক্সারি শপিং মার্কেটপ্লেস) সম্প্রতি একটি বিজ্ঞাপন দিয়েছেন তিনি। ইউরোপের ওই কোটিপতির ইচ্ছা, ২০১৯-এ ইউরোপের বিভিন্ন প্রান্তে অনুষ্ঠিত বিভিন্ন নামী-দামি কনসার্টে যাবেন তিনি। আর এর জন্য তাঁর প্রয়োজন একজন মনের মতো সঙ্গীর। তাঁর সঙ্গী হওয়ার জন্য যে কেউ আবেদন করতে পারেন। তবে আবেদনকারীর বয়স অবশ্যই ১৮ বছর বা তার বেশি হতে হবে। জমা পড়া অবেদনপত্র থেকে তিনি বেছে নেবেন নিজের মনের মতো সঙ্গী। এতে নামী-দামি কনসার্টে বিনামূল্যে যোগদানের সুযোগ পাওয়ার পাশাপাশি ‘পারিশ্রমিক’ হিসাবে কনসার্ট বা ফেস্টিভেল-পিছু ৫,০০০ ইউরো বা ভারতীয় মূদ্রায় যা প্রায় ৪ লক্ষ ২৮ হাজার টাকার সমান! কী ভাবছেন, আবেদন করবেন নাকি!

.