২০২০ সাল কেমন যাবে তুলা রাশির জাতকদের? জেনে নিন

নতুন বছরে আপনার চাকরি, পেশা, সম্পদ, আর্থিক পরিস্থিতি, শিক্ষা, স্বাস্থ্য এবং পারিবারিক জীবন কেমন যাবে, আসুন জেনে নেওয়া যাক...

Edited By: সুদীপ দে | Updated By: Dec 25, 2019, 09:23 AM IST
২০২০ সাল কেমন যাবে তুলা রাশির জাতকদের? জেনে নিন

আর ক’টা দিন পরেই ২০১৯ সাল শেষে শুরু হবে ২০২০ সাল। নতুন বছরে আপনার চাকরি, পেশা, সম্পদ, আর্থিক পরিস্থিতি, শিক্ষা, স্বাস্থ্য এবং পারিবারিক জীবন কেমন যাবে, তার একটা সম্ভাব্য উত্তর বা আভাস দিতে পারে বৈদিক জ্যোতিষশাস্ত্র। আসুন জেনে নেওয়া যাক তুলা রাশির জাতকদের ২০২০ সাল কেমন যাবে...

তুলা রাশি ২০২০:

রাশিচক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। জ্যোতিষশাস্ত্র মতে শুক্র হল ধনসম্পদের গ্রহ। এ রাশির জাতকের ক্ষেত্রে এই বছরটি মিশ্র ফল দেবে।

আরও পড়ুন: ২০২০ সাল কেমন যাবে সিংহ রাশির জাতকদের? জেনে নিন

বছরের প্রথম দিকে এ রাশির জাতক জাতিকাদের অতিরিক্ত মানসিক চাপ থাকবে। কর্মক্ষেত্রে জটিলতা সৃষ্টি হতে পারে। উপার্জনের ক্ষেত্রে বাধা-বিঘ্ন আশতে পারে। মাত্রাতিরিক্ত ব্যয়ের ফলে দিশেহারা অবস্থার সৃষ্টি হতে পারে। ঋণগ্রস্ত হয়ে পড়ার সম্ভাবনাও রয়েছে। কর্মক্ষেত্র পরিবর্তনের সিদ্ধান্ত আপাতত স্থগিত রাখাই ভাল। বছরের মধ্য ভাগের পর থেকে পরিস্থিতি ধীরে ধীরে অনুকূলে চলে আসবে।

আরও পড়ুন: ২০২০ সাল কেমন যাবে কর্কট রাশির জাতকদের? জেনে নিন

দাম্পত্য জীবনে সমস্যা সৃষ্টি হতে পারে। স্ত্রীর স্বাস্থ্যের প্রতিও বিশেষ নজর দেওয়া প্রয়োজন। কারণ, এ বছর তার স্বাস্থ্যের অবনতির আশঙ্কা রয়েছে। প্রেমের ক্ষেত্রে জটিলতা বৃদ্ধি পাবে। আত্মীয়দের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ, মনোমালিন্যের যোগ রয়েছে। তবে বছরের মধ্য ভাগের পর থেকে পরিস্থিতির উন্নতি হবে। বছরের শেষভাগে এ রাশির জাতক জাতিকাদের মধ্যে যাঁরা অবিবাহিত, তাঁদের বিবাহের শুভ যোগ রয়েছে। এ রাশির বিদ্যার্থীদের পরীক্ষার ফল শুভ হবে।

.