২০২০ সাল কেমন যাবে মিথুন রাশির জাতকদের? জেনে নিন

আর ক’টা দিন পরেই ২০১৯ সাল শেষে শুরু হবে ২০২০ সাল। আসুন জেনে নেওয়া যাক মিথুন রাশির জাতকদের ২০২০ সাল কেমন যাবে...

Edited By: সুদীপ দে | Updated By: Dec 23, 2019, 09:19 AM IST
২০২০ সাল কেমন যাবে মিথুন রাশির জাতকদের? জেনে নিন

আর ক’টা দিন পরেই ২০১৯ সাল শেষে শুরু হবে ২০২০ সাল। নতুন বছরে আপনার চাকরি, পেশা, সম্পদ, আর্থিক পরিস্থিতি, শিক্ষা, স্বাস্থ্য এবং পারিবারিক জীবন কেমন যাবে, তার একটা সম্ভাব্য উত্তর বা আভাস দিতে পারে বৈদিক জ্যোতিষশাস্ত্র। আসুন জেনে নেওয়া যাক মিথুন রাশির জাতকদের ২০২০ সাল কেমন যাবে...

মিথুন রাশি ২০২০:

রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এ রাশির জাতকের ক্ষেত্রে এই বছরটি মিশ্র ফল দেবে। বছরের মধ্যভাগ পর্যন্ত বিভিন্ন প্রতিকূলতার সম্মুখীন হতে হবে এ রাশির জাতকদের। একাধিক তর্ক-বিবাদ, মামলা-মোকদ্দমায় জড়িয়ে পড়ার যোগ রয়েছে। প্রাপ্য সম্পত্তি নিয়ে আত্মীয়-স্বজনদের সঙ্গে বিরোধ চরমে উঠতে পারে। ক্রমাগত মানসিক চাপে শরীর-স্বাস্থ্যেরও অবনতি হতে পারে। সুতরাং, শরীর-স্বাস্থ্যের যত্ন নেওয়া প্রয়োজন এবং কোনও ছোটখাটো স্বাস্থ্য সমস্যাও উপেক্ষা করা চলবে না।

আরও পড়ুন: ২০২০ সাল কেমন যাবে মেষ রাশির জাতকদের? জেনে নিন

বছরের প্রথম ভাগে অবিবাহিতের ক্ষেত্রে বিবাহযোগ রয়েছে। নতুন সম্পর্কে জড়িয়ে পড়ার যোগ রয়েছে। বাবা-মায়ের স্বাস্থ্যের অবনতির আশঙ্কা রয়েছে। সন্তানের কৃতিত্বে মুখ উজ্জ্বল হবে। প্রেম বা দাম্পত্যে টানা পড়েনের আশঙ্কা রয়েছে।

আরও পড়ুন: ২০২০ সাল কেমন যাবে বৃষ রাশির জাতকদের? জেনে নিন

একাধিক উপায়ে উপার্জনের সুযোগ থাকলেও অত্যাধিক ব্যয়ের কারণে ঋণগ্রস্ত হয়ে পড়তে পারেন এই রাশির জাতকরা। বিদ্যার্থীদের ক্ষেত্রে বছরের শুরুতে সামান্য প্রতিকূলতার সম্মুখীন হওয়ার যোগ রয়েছে। তবে সময় যত গড়াবে, পরিস্থিতি ততই অনুকূলে চলে আসবে। কর্মক্ষেত্রে বা ব্যবসায় বছরের মধ্যভাগ থেকে বাধা-বিপত্তি কাটিয়ে কিঞ্চিৎ উন্নতির মুখ দেখবেন এই রাশির জাতকরা।

.