সবচেয়ে দামী মেকআপকেও ফিকে করে দেয় এই কৌশল

আচ্ছা আপনি কী মেকআপ করেন? আরে হ্যাঁ, আপনাকেই বলছি। জানি বলবেন, সেভাবে নয়। আচ্ছা ছাড়ুন এসব অস্বস্তির প্রশ্নের কথা। আপনাকে বরং বলি দুনিয়ার সবচেয়ে দামি মেকআপের কথা। কী বললেন, ওসব কেনার সাধ্য কোথায়?মাসে হাজার দেড় টাকার মেকআপ কিনলেই বাবা, মা, স্বামীর মুখভারী হয়ে যায়। আর তার চেয়েও দামী! ধুত্‍ ওসব দীপিকা, ক্যাটারিনারাই অ্যাফোর্ট করতে পারবেন। কিন্তু আমি আপনাকে যে মেকআপটা নিতে বলব সেটা শুধু সবচেয়ে কার্যকরী তো বটেই সঙ্গে মূল্যহীন। নিন বলেই দিই এবার।

Updated By: Feb 1, 2016, 04:35 PM IST
সবচেয়ে দামী মেকআপকেও ফিকে করে দেয় এই কৌশল

ওয়েব ডেস্ক: আচ্ছা আপনি কী মেকআপ করেন? আরে হ্যাঁ, আপনাকেই বলছি। জানি বলবেন, সেভাবে নয়। আচ্ছা ছাড়ুন এসব অস্বস্তির প্রশ্নের কথা। আপনাকে বরং বলি দুনিয়ার সবচেয়ে দামি মেকআপের কথা। কী বললেন, ওসব কেনার সাধ্য কোথায়?মাসে হাজার দেড় টাকার মেকআপ কিনলেই বাবা, মা, স্বামীর মুখভারী হয়ে যায়। আর তার চেয়েও দামী! ধুত্‍ ওসব দীপিকা, ক্যাটারিনারাই অ্যাফোর্ট করতে পারবেন। কিন্তু আমি আপনাকে যে মেকআপটা নিতে বলব সেটা শুধু সবচেয়ে কার্যকরী তো বটেই সঙ্গে মূল্যহীন। নিন বলেই দিই এবার।

দুনিয়ার সবচেয়ে দামি মেকআপ হল হাসি। হাসলে সব মানুষকেই সুন্দর দেখায়। এই যে আপনি এখন এই লেখাটা পড়ছেন। আমি কিন্তু দিব্যি আপনাকে দেখতে পাচ্ছি। বুঝতে পাচ্ছি মন থেকে সত্যিকরে হাসলে আপনাকে খুবববব সুন্দর দেখায়। না,না, লিপস্টিক লাগবে না, আই শ্যাডো, মাসকারা, আই লাইনার, কাজল, লিপ গ্লস, রুশ, ফাউন্ডেশনও লাগবে না। শুধু মিষ্টি করে হেসে দিন। দেখবেন হাসি নামের মেকআপটা বাকি সব কিছুকে ম্লান করে দেব।  

.