Rise of Venus: মাত্র ৫ দিন পরে এই সব রাশির জাতকদের অর্থভাগ্য তুঙ্গে থাকবে!

ধনু রাশিতে পশ্চাদপসরণ ঘটবে শুক্রের।

Updated By: Jan 8, 2022, 01:12 PM IST
Rise of Venus: মাত্র ৫ দিন পরে এই সব রাশির জাতকদের অর্থভাগ্য তুঙ্গে থাকবে!

নিজস্ব প্রতিবেদন: জ্যোতিষে গ্রহগুলির আরোহণ ও অবরোহণ রাশির উপর বিশেষ প্রভাব ফেলে। যেমন এখন শুক্রের আরোহণ-পর্ব চলছে। ইতিমধ্যেই ধনু রাশিতে পশ্চাদপসরণ ঘটেছে শুক্রের। এবার উত্থানের পালা। এর জেরে অন্তত ৪টি রাশির জাতক খুবই উপকৃত হবেন। জ্যোতিষবিদেরা বলছেন, ৪ জানুয়ারির পর থেকে শুক্রের উত্থান শুরু হবে। তবে, ১৪ জানুয়ারি শুক্র তার চূড়ান্ত অবস্থানে থাকবে। ১৪ জানুয়ারি ভোর ৫টা ২৯ মিনিটের পরেই মাহেন্দ্রক্ষণ! সেই অবস্থায় সমস্ত রাশিকেই শুক্র প্রভাবিত করবে। তবে অন্তত ৪টি রাশিতে এই প্রভাব খুবই জোরদার হবে। দেখে নেওয়া যাক কোন কোন রাশি।  

মিথুন 

কর্মে পদোন্নতির যোগ। কর্মস্থলে ভালো পারফর্ম্যান্সের জন্য যতোচিত স্বীকৃতি ও সুনাম। সরাসরি বেতনবৃদ্ধিরও যোগ। যাঁরা ব্যবসায়ী, তাঁরাও এই সময়ে উপকৃত হবেন। ভালো কনট্র্যক্টের যোগ থাকছে।

কন্যা 

কর্মস্থলে পারফরম্যান্স ভালো হবে। জীবনে বিলাসব্যসন বাড়বে। বেতনবৃদ্ধির সুযোগ তৈরি হবে। এই সময়ে যাঁরা ব্যবসায়ী তাঁরা বাজার থেকে যা পাওনা থাকবে তার অনেকটাই পেয়ে যাবেন। ভবিষ্যতের জন্য অর্থ সঞ্চয়ের সুযোগ ঘটবে। দৈনন্দিন রোজগারও বাড়বে। যাঁরা এই সময়ে একেবারে নতুন কোনও ব্যবসায় হাত দিতে চলেছেন, তাঁদের পক্ষে খুবই শুভক্ষণ। 

সিংহ 

শুক্রের উত্থানের সঙ্গে সঙ্গে নতুন কর্মপ্রাপ্তির যোগ। যাঁরা কর্ম বদল করে চান তাঁদের পক্ষেও সময়টা ভাল। অর্থনৈতিক লক্ষ্যপূরণ স্রেফ সময়ের অপেক্ষা। যাঁদের নিজেদের ব্যবসা, তাঁরাও এই সময়ে লাভবান হবেন। এমনিতেও এই সময়টা ব্যবসায়ীরা আশাতিরিক্ত লাভের মুখ দেখবেন। 

কুম্ভ 

কুম্ভ রাশির জাতকদের জন্য সময়টা খুবই ভাল। কর্মে অপ্রত্যাশিত সাফল্য। অর্থলাভও ঘটবে। যাঁরা এখনও কাজ পাননি, কাজ খুঁজছেন, তাঁদের জন্যও সময়টা ভালো। জুটতে পারে নতুন কাজ, মনের মতো কাজ। সব মিলিয়ে শুক্রের উত্থান কুম্ভরাশির জন্য খুবই ভালো। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: Horoscope Today: নমনীয় মীন, সংগঠিত বৃষ; কী আছে আজ আপনার ভাগ্যে?

.