Vastu Tips: বাড়ি তৈরির সময়ে ভুল করে ফেলেছেন? বাস্তুদোষ কাটান এই সহজ উপায়ে...

Vastu Tips: বেশ কিছু উপায় আছে যার সাহায্যে আপনি জানতে পারেন যে বাস্তু দোষের শিকার হয়েছেন, এবং বেশ কিছু উপায় আছে যার সাহায্যে আপনি বাস্তু দোষ কাটাতে পারেন। 

Updated By: Mar 15, 2024, 01:41 PM IST
Vastu Tips: বাড়ি তৈরির সময়ে ভুল করে ফেলেছেন? বাস্তুদোষ কাটান এই সহজ উপায়ে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নতুন বাড়ি তৈরির সময় আপনি যদি বাস্তু নীতি গুলি সঠিক ভাবে না মেনে চলেন, তবে আপনি বাস্তু দোষের সম্মুখীন হতে পারেন। বাড়ির সকল মানুষের মধ্যে হতাশা বৃদ্ধি পাবে। বাড়ির বাস্তুদোষের কারণে একটি বাড়ি রোগের আঁতুড়ঘরে পরিণত হতে পারে। তবে বেশ কিছু উপায় আছে যার সাহায্যে আপনি জানতে পারেন যে বাস্তু দোষের শিকার হয়েছেন, এবং বেশ কিছু উপায় আছে যার সাহায্যে আপনি বাস্তু দোষ কাটাতে পারেন। 
এই লক্ষণ গুলি হলো-
আপনি এবং আপনার পাশাপাশি বাড়ির অন্যান্য মানুষেরা অসুস্থ হয়ে পড়তে পারেন।
আর্থিক অবস্থার ক্রমাগত অবনতি হতে পারে। যার ফলে বাড়ির মানুষের মনোবল ভেঙে পড়তে পারে।
শুধু মানসিক অবস্থার অবনতি নয়, পরিবারের সদস্যদের মধ্যে বাড়তে পারে কলহ এবং ঝামেলা।
বাড়ির সকল মানুষ হতাশায় আচ্ছন্ন হয়ে পড়বেন।
আরও পড়ুন: Ajker Rashifal | Horoscope Today: অহেতুক রাগে বিপদ মিথুনের, তিন রাশির বিশেষ আর্থিক যোগ...
সাধ করে বানানো নতুন বাড়িতে, বাথরুমের অবস্থাণ ভুল হলেই সমস্যার সম্মুখীন হতে হয়। বাড়ির দক্ষিণ-পশ্চিম দিকে বাথরুম তৈরি হলে এই সমস্যার সম্মুখীন বেশি হতে হয়। তাছাড়া বাড়ির চারপাশে বাড়ির অবস্থাঁ ভুল হলেও পড়তে পারেন বিপদে। প্রবেশদ্বারের বিপরীতে কখনই আয়না রাখবেন না। এবং মনে রাখবেন বিছানার দিকে করে আয়না রাখলেও হতে পারে সমস্যা।
সাধারণ মানুষ বহুক্ষেত্রে ঘর সাজান উইন্ড চাইমস দিয়ে। বাড়িঘর দেখতে সুন্দর লাগবে এই ভেবেই ঘরে ঝোলানো হয় এই জিনিস। কিন্তু এই জিনিস ঘরে রাখলে সত্যিই মিটতে পারে নানাধরনের সমস্যা। পারলে ঘরে রাখুন নানা ধরনের উইন্ড চাইমস।
আরও পড়ুন: Aries Yearly Horoscope 2024: ২ মাস শেষ, কেমন যাবে মেষ রাশির বাকি ১০ মাস? জেনে নিন
ঘর সাজান অ্যাাকোরিয়াম, ঘরের উত্তর-পূর্ব কোণে রাখুন এই জিনিস। ঘরও দেখতে লাগবে ভালো পাশাপাশি বাস্তু দোষও কাটবে সহজে। নিজের ঘরের রঙও এই বিষয়কে প্রভাবিত করে। ঘরের রঙ হলুদ হলে সহজেই এই ঘর হবে ইতিবাচক। পাশাপাশি ঘরে রাখতে পারেন, বাস্তুশাস্ত্রের পিরামিড এবং ঘোরার পায়ের খুর।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.