নতুন ১৩টি শহরে ‘ঢুকে পড়ল’ Foodpanda!

সারা দেশে খাবারের ডেলিভারি পরিষেবার পরিধি আরও বাড়াল ফুড ডেলিভারি সার্ভিস সংস্থা Foodpanda।

Updated By: Sep 29, 2018, 02:40 PM IST
নতুন ১৩টি শহরে ‘ঢুকে পড়ল’ Foodpanda!

নিজস্ব প্রতিবেদন: ভোজনরসিকদের জন্য সুখবর! সারা দেশে খাবারের ডেলিভারি পরিষেবার পরিধি আরও বাড়াল ফুড ডেলিভারি সার্ভিস সংস্থা Foodpanda। এ পর্যন্ত দেশের সাতটি বড় শহরে Foodpanda-র পরিষেবা পাওয়া যেত। এ বার আরও ১৩টি শহরে ফুড ডেলিভারি সার্ভিস চালু করল Foodpanda। অর্থাত্, এখন থেকে দেশের মোট ২০টি শহরে খাবারের ডেলিভারি পরিষেবা পাওয়া যাবে Foodpanda-র থেকে।

যে ১৩টি শহরে Foodpanda-র পরিষেবা চালু হল সেগুলি হল, জয়পুর, চন্ডীগড়, কানপুর, লখনোউ, ইন্দোর, আমেদাবাদ, নাসিক, নাগপুর, মাইসুরু, ভুবনেশ্বর, গুয়াহাটি, বিশাখাপত্তনম আর কোয়েম্বাটোর। এক বিবৃতিতে সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে যে, এ বার এই সব শহরের গ্রাহকরাও সহজেই Foodpanda-র মাধ্যমে নিকটবর্তী পছন্দসই রেস্তোরাঁর খাবার ঘরে বসেই উপভোগ করতে পারবেন।

সংস্থার সিইও প্রনয় জিভ্রাজকা জানান, ইতিমধ্যেই ১০ হাজারেরও বেশি বেশি ডেলিভারি পার্টনার যুক্ত হয়েছেন Foodpanda-র সঙ্গে। অক্টোবর মাসের মধ্যেই মোট ৬০ হাজার ডেলিভারি পার্টনার যুক্ত করার লক্ষ্যমাত্রা নিয়ে এগোচ্ছে Foodpanda। সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, গ্রাহক সংখ্যা বাড়াতে পরিষেবার মান আরও উন্নত করার পরিকল্পনা নিয়েই এগোচ্ছে Foodpanda। তবে প্রতিযোগিতায় পিছিয়ে নেই Swiggy-ও। সম্প্রতি সারা দেশের আটটি নতুন শহরে পরিষেবা শুরু করেছে তারাও। সব মিলিয়ে আখেরে রসনা-বাসনা মেটানোর সুযোগ বাড়ছে দেশের হাজার হাজার ভোজনরসিকদের।

.