আপনার হাতের তালুতে আছে নাকি বিশেষ এই চিহ্নটি? তা হলে বিপুল অর্থভাগ্যের যোগ

বিশেষ করে যাঁদের বয়স ৪০ বা তার বেশি, তাঁদের ক্ষেত্রে এই 'চিহ্ন' বিশেষ সৌভাগ্যের সূচক।

Updated By: Mar 14, 2022, 07:41 PM IST
আপনার হাতের তালুতে আছে নাকি বিশেষ এই চিহ্নটি? তা হলে বিপুল অর্থভাগ্যের যোগ

নিজস্ব প্রতিবেদন: নিজস্ব প্রতিবেদন: কারও হাতের তালু থেকে সাধারণত সেই ব্যক্তির ভাগ্য বা তাঁর ব্যক্তিত্বের ধরন-ধারণ সম্বন্ধে জানা যায়। হাতের নানা রেখা বা নানা চিহ্ন থেকেও সংশ্লিষ্ট ব্যক্তির ভবিষ্যৎ বিষয়েও নানা অনুমান সম্ভব। এমনই এক চিহ্ন হল-- 'এইচ' আকৃতি। এই চিহ্ন কারও হাতে থাকলে তিনি বিপুল সৌভাগ্য়ের মুখোমুখি হন।

বিশেষ করে যাঁদের বয়স ৪০ বা তারও বেশি, তাঁদের ক্ষেত্রে এই 'এইচ চিহ্ন' বিশেষ সৌভাগ্যের সূচক। হাতের তালুতে 'এইচ' চিহ্ন থাকলে সেই ব্যক্তির ভাগ্য খুবই ভালো। এঁদের জীবনযাপন খুবই হাই স্টেটাসের। তবে এই চিহ্নের অধিকারী হলেও সাধারণত ৪০ বছর বয়সের আগে সৌভাগ্যের সূচনা ঘটে না। তাই হাতের তালুতে 'এইচ' চিহ্ন থাকলেও তাঁকে ৪০ বছর অব্দি অপেক্ষা করতে হয়। কিন্তু অপেক্ষা করতে হলেও সৌভাগ্যের বহর এত দুর্দান্ত হয় যে, তাঁর জীবন পুরোপুরি বদলে যায়।

হয়তো ৪০-পূর্ব জীবনে তাঁর বিপুল পরিশ্রম ও সাধনা রয়েছে কিন্তু সেসবের কার্যকারিতাটা আর আলোচনায় থাকে না। কেননা, তাঁর ৪০-পরবর্তী জীবন একেবারে সম্পূর্ণ নতুন ভঙ্গিতে দেখা দেয়।

যাঁদের হাতে এই চিহ্ন থাকে তাঁরা খুব পরিচ্ছন্ন হন, খুব মহৎ হৃদয়ের হন এঁরা। উদারহৃদয় হওয়ায় এঁরা প্রতারিতও হন সহজে। তবে তাতে এঁদের স্থায়ী কোনও ক্ষতি হয় না। কেননা, এঁরা মানসিকতার দিক থেকে খুব ইতিবাচক হন। ফলে সমস্ত ক্ষয়-ক্ষতি সামলে উঠে ফের সাফল্যের চূড়ায় উঠতে পারেন।

আরও পড়ুন: Summer Green Curry: সব ফুল শুকিয়ে ঝরে পড়ার আগেই জমিয়ে খান সজনেফুল-সরষে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.