Tarot Card Reading July 14 2024: মিথুনের আর্থিক লাভ, সিংহের অভাবনীয় সাফল্য, ব্যবসায় বড় ক্ষতি কন্যার! দেখে নিন, ট্যারো কার্ড রিডিংয়ে কেমন যাবে আপনার এ সপ্তাহ...

Tarot Card Reading for This Week: 'ট্যারো কার্ড রিডিং' আপনার নিকটতম থেকে সুদূরপ্রসারী ভবিষ্যৎ বলার জন্য অত্যন্ত আদর্শ। বর্তমানে আপনার সঙ্গীর মনের ভেতর কী চলছে? আপনার চাকরি, ব্যবসা এবং সম্পর্ক কেমন যাবে? কারও থেকে কোনও ক্ষতির আশঙ্কা আছে কি না, সেটাও বলা যায় এই 'ট্যারো কার্ড রিডিং' থেকে। এমনকি কোনও জিনিস হারালে, পাওয়ার সম্ভাবনা থাকলে তা কোথায় আছে-- তা-ও জানা যায় এই পদ্ধতিতে। এই গণনা অনেক বেশি নির্ভুল, স্বচ্ছ ও বৈজ্ঞানিক। আজ, রবিবার এখানে ট্যারো কার্ড অনুযায়ী ১৪ জুলাই থেকে ২১ জুলাই পর্যন্ত ১২ টি রাশির স্বাস্থ্য, সম্পর্ক, কেরিয়ার ও আর্থিক অবস্থার একটি ছবি দেওয়া হল। মিলিয়ে নিন, এই সাত দিন আপনার কেমন যাবে।

Updated By: Jul 14, 2024, 09:39 AM IST
Tarot Card Reading July 14 2024: মিথুনের আর্থিক লাভ, সিংহের অভাবনীয় সাফল্য, ব্যবসায় বড় ক্ষতি কন্যার! দেখে নিন, ট্যারো কার্ড রিডিংয়ে কেমন যাবে আপনার এ সপ্তাহ...

মেষ Aries (March 21 - April 19)

মেষ রাশির জাতক-জাতিকাদের এই সপ্তাহে পায়ের সমস্যা, হাতের শিরায় টান, কানের সমস্যা থাকতে পারে। মেষ রাশিরা তাঁদের সদ্য শুরু হওয়া নতুন সম্পর্ককে সবে আগলে রাখতে শুরু করবেন। সম্পর্ক এখনও স্থিতিশীল হয়নি। সম্পর্কে টাকা-পয়সা নিয়ে টানাপড়েনও হতে পারে। মেষ রাশির জাতক-জাতিকারা কেরিয়ারে নতুন দিশা পাবেন। উন্নতি ধীরে হলেও সব ঠিক হয়ে যাবে। আর্থিকভাবে এখন মোটামুটি সময় ভালো যাবে। পারিবারিক দিক থেকে অর্থ লাভ হবে।

আরও পড়ুন: Jagannath's Ratna Bhandar 2024: বিভিন্ন সময়ে এসেছে আশ্চর্য অলৌকিক রহস্যময় সব বাধা! পুরীর মন্দিরের প্রাচীন রত্নভাণ্ডার...

বৃষ Taurus (April 20 - May 20)

বৃষ রাশির জাতক-জাতিকাদের উচ্চ রক্তচাপজনিত সমস্যা, শরীরে জলের অভাব, হাতে ব্যথা। মহিলাদের ক্ষেত্রে স্ত্রীরোগজনিত সমস্যা হতে পারে। সম্পর্কের ক্ষেত্রে সঙ্গীর রাগ নিয়ে সমস্যা হতে পারে। এই সময় সঙ্গী আপনাকে নিজের আয়ত্তে রাখতে চাইবেন। তাঁর মানসিকতা অনেকটা পুরনো দিনের মতো গোঁড়া মানসিকতার মতো হবে। বৃষ রাশির জাতক-জাতিকাদের কেরিয়ার খুব ভালো যাবে। যাঁরা সরকারি চাকরি করেন কিংবা আইনের সঙ্গে জড়িয়ে অথবা হিসাবরক্ষার কাজে আছেন, তাঁদের জন্য সময়টা খুব ভালো যাবে, যদি তাঁরা নিজের কাজ সঠিকভাবে করেন। টাকা-পয়সা নিয়ে এই সময়ে জটিলতা হতে পারে, সম্পত্তি নিয়েও নানা ধরনের জটিলতা আসতে পারে। কোনও না কোনও ভাবে ব্যাংক লোন করতে হতে পারে।

মিথুন Gemini (May 21 - June 20)

মিথুন রাশির জাতক-জাতিকার শরীরে এই সময় ভিটামিনের ঘাটতি হতে পারে। কাঁধ আর হাতের ব্যথায় তাঁরা কাবু হতে পারেন। মিথুন রাশির জন্য এই সময়টা সুখী পারিবারিক সময় হিসেবে দেখা যেতেই পারে। বাড়িতে কোনও উৎসব বা অনুষ্ঠান হতে পারে। যাঁরা ভালোবাসায় আছেন তাঁদের সম্পর্ক বিয়ে অবধি গড়াতে পারে। কেরিয়ারে উন্নতি হবে। পারিবারিক ব্যবসায় যাঁরা জড়িয়ে আছেন এই সময়ে তাঁদের ভালো লাভ হবে। পারিবারিকভাবেও অর্থলাভ হবে।

কর্কট  Cancer (June 21 - July 22)

কর্কট রাশির জাতক-জাতিকাদের মধ্যে যাঁরা কোনও কঠিন রোগে ভুগছেন তাঁরা ডাক্তার দেখান, হাসপাতালে ভর্তি থাকতে হতে পারে। কর্কট রাশির জাতক-জাতিকাদের এই সময়ে মানসিক অবসাদ বাড়বে।
কর্কট রাশির জাতক-জাতিকাদের সম্পর্কে এই সময়টায় রাগের প্রভাব বাড়বে, সম্পর্কে শীতলতা আসবে। সঙ্গীরা পরস্পরের সঙ্গে কথা বলে দূরত্ব মিটিয়ে নিন। রাগ পুষে রাখবেন না অথবা পুরনো কথা টেনে আনবেন না। ব্যবসা এবং কেরিয়ারের ক্ষেত্রে তৃতীয় ব্যক্তির পরামর্শ নিন। কেরিয়ারের দিক থেকে সময়টা ভালো যাচ্ছে না। আর্থিকভাবে ক্ষয়ক্ষতি হওয়ার সম্ভাবনা আছে। শারীরিক কারণে টাকা-পয়সা বেরিয়ে যেতে পারে।

সিংহ Leo (July 23 - August 22)

সিংহ রাশির জাতক-জাতিকাদের রক্তে শর্করাজনিত সমস্যা বাড়তে পারে। পায়ের সমস্যা, থাইরয়েড, কোলেস্টেরল, উচ্চ রক্তচাপ জনিত সমস্যা বাড়তে পারে। যাঁরা অতিরিক্ত মদ্যপান  করেন তাঁদের মদ্যপানজনিত নানা সমস্যা হতে পারে। সিংহ রাশির দাম্পত্যজীবন এই সময়ে সুখের হবে। সঙ্গী এই সময়ে আপনাকে একটু নিজের আয়ত্তে রাখতে চাইবেন, তা বলে তিনি আপনাকে ছোট করবেন না। আর্থিকভাবে প্রচুর লাভ হবে। কেরিয়ারে অভাবনীয় সাফল্য আসবে।

কন্যা Virgo (August 23 - September 22)

কন্যা রাশির জাতক-জাতিকাদের এই সময়ে মানসিক অবসাদ ভীষণভাবে আসতে পারে। পেটের সমস্যা বাড়বে যেমন, ডায়রিয়া হতে পারে। কন্যা রাশির জাতক-জাতিকাদের সময়টা সম্পর্কের দিক থেকে তেমন ভালো যাবে না। তৃতীয় কোনও ব্যক্তির কারণে, বিশেষত শাশুড়িস্থানীয়া কারুর কারণে সম্পর্কে সমস্যা হতে পারে। কেরিয়ারের দিক থেকে এই সময়টা কোনও কিছু শুরু করার জন্য ভালো নয়। ব্যবসার ক্ষেত্রে কোনও পার্টনারশিপে যাবেন না এই সময়ে। যদি পার্টনার আগে থেকেই থেকে থাকেন, তবে এই সময় তা ভেঙে যাবে। আর্থিক ক্ষেত্রে সময়টা খুবই খারাপ যাবে। পার্টনার ঠকাতে পারে। কোনও মহিলার কারণে বিশেষত ক্ষতি হতে পারে।

তুলা Libra (September 23 - October 22)

তুলা রাশির জাতক-জাতিকারা আগুন থেকে সাবধান। পড়ে গিয়ে মাথায় চোটও পেতে পারেন। সম্পর্কের ভিত দুর্বল হওয়ার কারণে ভাঙন ধরতে পারে। অতিরিক্ত রাগ, দ্বন্দ্ব হতে পারে এই সপ্তাহে। কোনও কিছু শুরু করার জন্য তুলা রাশির এই সময়টা তেমন ভালো নয়, কেরিয়ারের ক্ষেত্রেও ভালো সময় নয়। পরিপূর্ণ পরিকল্পনা ছাড়া শুরু করে থাকলে ক্ষতি হতে পারে। আর্থিক দিক থেকে ঠকে যেতে পারেন। চুরি হতে পারে। ব্যবসায়িক ক্ষেত্রে পার্টনারশিপ ভাঙতে পারে।

বৃশ্চিক Scorpio (October 23 - November 21)

বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের মধ্যে যাঁরা নেশা করেন, তাঁদের এই সময় নেশামুক্তিকেন্দ্রে যেতে হতে পারে। পেট ও বুকের সমস্যা হতে পারে। সম্পর্কে কথা-কাটাকাটি, মনোমালিন্য হতে হতে হাতের বাইরে চলে যেতে পারে সম্পর্কটা। শারীরিক ও মানসিক চাহিদা এই সময় পূরণ হবে না। সঙ্গী এই সময়ে নিজের কাজ ও সম্পর্কের মধ্যে ব্যালান্স করার চেষ্টা করবেন। যাঁরা হাসপাতালে কাজ করেন তাঁদের জন্য এটা খুব ভালো সময়। চাকরি ও ব্যবসা মোটামুটি যাবে। কাজের জায়গায় সবদিক একটু ব্যালান্স করে চলার চেষ্টা করুন। আর্থিক উন্নতি খুব ধীরে। জমিতে বিনিয়োগ লাভের মুখ দেখাতে পারে।

ধনু Sagittarius (November 22 - December 21)

ধনু রাশির জাতিকাদের এই সময় ঋতুস্রাবজনিত সমস্যা হতে পারে। এছাড়া রক্তের সমস্যাও। ধনু রাশির জাতক-জাতিকাদের ক্ষেত্রে প্রস্রাবে সংক্রমণজনিত সমস্য হতে পারে। অন্তঃসত্ত্বা মহিলারা এই সময় সাবধানে চলাফেরা করুন। ধনু রাশির জাতক-জাতিকাদের মধ্যে এই সময়টা একটু ভয় পাওয়ার সমস্যা লক্ষ্য করা যাবে। ধনু রাশির জাতিকারা এই সময় সম্পর্কে শারীরিক এবং মানসিকভাবে অত্যাচারিত হতে পারেন, তাঁদের মনে হতে পারে, বেরোনোর কোনও উপায় নেই, কোনও স্বাধীনতা নেই। কিন্তু নিজের সমস্যার থেকে বেরোনোর রাস্তা নিজের হাতেই আছে। চাকরি বা ব্যবসার পরিস্থিতি এক জায়গায় আটকে থাকবে। এমন একটা জায়গা যেখানে ভালো লাগবে না, কোনও কাজ এগোবে না। চাকরির ক্ষেত্রে দম বন্ধ লাগতে পারে। আর্থিক দিক থেকে এই সময়ে প্রায় সব দিক থেকে ক্ষতি হবে। সম্পত্তি নিয়ে জটিলতা বাড়বে। সময়টা ভালো নয়।

মকর Capricorn (December 22 - January 19)

মকর রাশির জাতক-জাতিকাদের এই সময়ে চোখের সমস্যা, পায়ের সমস্যা এবং পেটের সমস্যা হতে পারে। একটু তলিয়ে দেখুন, সঙ্গীকে আপনি একতরফা ভালোবেসে ফেলছেন না তো? সম্পর্কে গুরুত্ব পাবেন না এই সময়। সঙ্গীর দিকে নজর রাখুন, রাখলে জানবেন, আপনি অপশন মাত্র। কর্মক্ষেত্রে বিদেশ থেকে সুযোগ আসতে পারে। নিদারুণ সাফল্যের সময়। অনেকে চাকরির পাশাপাশি  ব্যবসা থেকেও লাভের মুখ দেখবেন। এই সময়টা দুটো জায়গা থেকে  উপার্জনের দারুণ সুযোগ এনে দেবে। আর্থিকভাবে এখন চরম  সাফল্য ও সমৃদ্ধির সময়।

কুম্ভ Aquarius (January 20 - February 18)

কুম্ভ রাশির জাতক-জাতিকাদের এই সময়ে একটু হাতে ব্যথা হতে পারে, কাঁধের সমস্যা হতে পারে এবং হাঁটুর যন্ত্রণা হতে পারে। কুম্ভ রাশির জাতক-জাতিকাদের এই সময়ে মনে হবে সঙ্গী অত্যন্ত দমিয়ে রাখতে চাইছেন, মাথার উপর ছড়ি ঘোরানোর মতো পরিস্থিতি মনে হবে। এই কারণে সম্পর্কে ভুল-বোঝা বুঝি এবং শীতলতা বাড়বে। সঙ্গীর ভেতরে যে কোনও আবেগ আছে, সেটাই সময়ে-সময়ে অনুভূত হবে না! যাঁরা কোনও নেতৃত্ব প্রদানের পদে আছেন, তাঁদের জন্য সময়টা খুব ভালো। চাকরি এবং ব্যবসায় এটা খুবই ভালো সময়। যাঁরা চাকরির চেষ্টা করছেন তাঁদের এই সময়ে কোনও উচ্চ পদে নিয়োগ হতে পারে। নিজের ক্ষমতায় ও নিজের বুদ্ধিতে উন্নতি।

আরও পড়ুন: Japan: ''আমাকে 'সেক্সি' লাগলে ভোটে জেতান''! শরীর থেকে সমস্ত সুতো সরিয়ে বললেন সুন্দরী প্রার্থী...

মীন Pisces (February 19 - March 20)

মীন রাশির জাতকদের এই সময় উচ্চ রক্তচাপজনিত সমস্যা হতে পারে। মীন রাশির অধিকাংশ জাতক-জাতিকাদের এই সময়ে রক্তের সমস্যা হতে পারে, মেজাজ হারানোর মতো সমস্যাও হতে পারে। যাঁদের চোখের সমস্যা আছে এই সময়ে তাঁরা একবার ডাক্তার দেখিয়ে নিন, কারণ সমস্যা বাড়তে পারে। সম্পর্কে সঙ্গী এই সময় আপনাকে অত্যন্ত নীচু প্রতিপন্ন করতে চাইবেন, নিজের আয়ত্তে রাখতে চাইবেন, বিভিন্ন ধরনের ইগোর জন্য দ্বন্দ্ব ও কথা-কাটাকাটি লেগেই থাকবে। সঙ্গীর উদাসীনতা আপনাকে মনোকষ্ট দিতে পারে। মীন রাশির ব্যবসায়ীদের জন্য সপ্তাহটা অত্যন্ত ভালো। কেরিয়ারে এই সময় প্রতিষ্ঠা লাভ করবেন। স্থিতিশীল আর্থিক অবস্থা থাকবে। আপনারা নিজের উদ্যমে আর্থিক উন্নতির শিখরে পৌঁছতে পারবেন এই সপ্তাহে।

Indrani Mukherjee 

Tarot Reader, Reiki Master, Pendulam Dowser, Crystal Healer, Ho'oponopono Healer, Candle and Knot Magic Professional, Black Magic Removal Expert

Contact: 8961117828

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.