Tarot Card Reading August 2024: কন্যার আর্থিক প্রাপ্তি, তুলার ব্যবসায় শুভ, মীনের উত্তাল প্রেম! দেখে নিন, ট্যারো কার্ড রিডিংয়ে কেমন যাবে এ সপ্তাহ...

Tarot Card Reading for This Week: 'ট্যারো কার্ড রিডিং' নিকটতম এবং সুদূরপ্রসারী ভবিষ্যৎ বলার জন্য একেবারে আদর্শ। এই মুহূর্তে আপনার সঙ্গীর মনের ভেতরে ঠিক কী চলছে? আপনার চাকরি, ব্যবসা এবং সম্পর্ক কেমন যাবে? কারও থেকে কোনও ক্ষতির আশঙ্কা আছে কি না? সবই বলা যায় এই 'ট্যারো কার্ড রিডিং' থেকে। এমনকি কোনও জিনিস হারালে এবং সেটা পাওয়ার সম্ভাবনা থাকলে তা কোথায় আছে-- তা-ও জানা যায় এই পদ্ধতিতে। এই গণনা অনেক বেশি নির্ভুল, স্বচ্ছ ও বৈজ্ঞানিক। আজ, রবিবার এখানে ট্যারো কার্ড অনুযায়ী অগস্টের ৪ তারিখ থেকে ১১ তারিখ পর্যন্ত ১২ টি রাশির স্বাস্থ্য, সম্পর্ক, কেরিয়ার ও আর্থিক অবস্থার একটি ছবি দেওয়া হল। মিলিয়ে নিন, এই সাত দিন আপনার কেমন যাবে।

Updated By: Aug 4, 2024, 11:19 AM IST
Tarot Card Reading August 2024: কন্যার আর্থিক প্রাপ্তি, তুলার ব্যবসায় শুভ, মীনের উত্তাল প্রেম! দেখে নিন, ট্যারো কার্ড রিডিংয়ে কেমন যাবে এ সপ্তাহ...

মেষ Aries (March 21 - April 19)

মেষ রাশির জাতক-জাতিকাদের শরীরে এই সপ্তাহে জলের একটু  ঘাটতি হতে পারে। একটু নজর দোষও লাগবে, তাই তা থেকে সাবধান। বাহ্যিক সৌন্দর্য দেখে এই সময়ে আপনারা কারোর প্রেমে পড়তে পারেন। এবং নতুন-নতুন ভালোবাসায় সারাক্ষণ তাঁর দিকে মন দিতে চাইবেন। কেরিয়ার বা ব্যবসায় নতুন দিশা উন্মুক্ত হবে। যাঁরা জিমের সঙ্গে যুক্ত, যাঁরা খেলাধুলোর সঙ্গে যুক্ত এবং শরীরচর্চায় আছেন, তাঁদের জন্য এটা খুব ভালো সময়। সময়ের সঙ্গে সঙ্গে আর্থিক উন্নতি বাড়বে। এখন যা আছে তা খারাপ নয়, তবে একটু ধৈর্য ধরুন।

বৃষ Taurus (April 20 - May 20)

বৃষ রাশির জাতক-জাতিকাদের এই সময় হাতে ব্যথা, কাঁধের সমস্যা এবং হাঁটুতে ব্যথা হতে পারে। সম্পর্কে সঙ্গী নিজের আয়ত্তে রাখতে চাইবেন, এবং তাঁর অতিরিক্ত দমনমূলক স্বভাবের জন্য সম্পর্কে ভুল বোঝাবুঝি, শীতলতা এবং দূরত্বের সৃষ্টি হবে। কোনও আবেগ থাকবে না বললেই চলে। অতিরিক্ত বাস্তব বুদ্ধি এবং নিয়মানুবর্তিতার কারণে আপনার মনে হবে, আপনি সম্পর্কে বন্দী হয়ে আছেন এবং আবেগের চিহ্নমাত্র নেই। কেরিয়ার এবং ব্যবসার জন্য খুব ভালো সময়। যদি কিছু করবেন ভেবে থাকেন, তাহলে সেটা করে ফেলুন। যাঁরা নেতৃত্ব প্রধান কাজে আছেন বা উচ্চপদস্থ চাকরি করেন তাঁদের জন্য এটা খুব ভালো সময়। নিজের  উদ্যমে তৈরি আর্থিক উন্নতি। উপভোগ করবেন এই সময়।

মিথুন Gemini (May 21 - June 20)

মিথুন রাশির জাতক-জাতিকারা এই সময়ে অতিরিক্ত মানসিক অবসাদে ভুগবেন। এছাড়াও পেটের সমস্যাও বেশ ভোগাবে এই সময়টায়। সম্পর্কে চিৎকার অশান্তি হবে। শাশুড়িস্থানীয়া কারোর কারণে সম্পর্কে দুজনের মধ্যে অস্বস্তিকর পরিবেশ সৃষ্টি হবে। মানসিকভাবে অত্যন্ত  বিপর্যস্ত থাকবেন সম্পর্ক নিয়ে। যদি পার্টনারশিপ ব্যবসা থাকে, তাহলে পার্টনারের দ্বারা ঠকতে পারেন, ক্ষতি হতে পারে। পার্টনারশিপ ভেঙে যেতে পারে এই সময়টায়।

কর্কট  Cancer (June 21 - July 22)

কর্কট রাশির জাতক-জাতিকাদের এই সময় শিরদাঁড়াজনিত সমস্যা হতে পারে, শিরদাঁড়ায় আঘাত লাগার সম্ভাবনা আছে। ঘাড়ে ব্যথা হতে পারে। কোন ধরনের বড় দুর্ঘটনা ঘটতে পারে! বেশ সাবধান থাকবেন এই সময়। অপারেশন হতে পারে। সম্পর্কে ঠকে যাওয়ার কারণে তা ভাঙতে পারে। সম্পর্কে আবেগ-অনুভূতি আর কিছু অবশিষ্ট থাকবে না। ভুল বোঝাবুঝি, বিচ্ছেদ হতে পারে এই  সময়ে। ব্যবসায় ঠকতে পারেন, অফিসে  রাজনীতির শিকার হওয়া আশঙ্কা। কেরিয়ারে  এই সময় পতনের আশঙ্কা থাকবে। চাকরি বা ব্যবসায় একটা পরিবর্তন করলে ভালো হবে। ব্যবসায় এখন সময়টা খুব খারাপ যাচ্ছে, মনে হবে, সব আটকে আছে এবং সেজন্য ক্ষতি হচ্ছে, কিন্তু ভয় পাওয়ার কিছু নেই। পরিবর্তন আসবে।

সিংহ Leo (July 23 - August 22)

সিংহ রাশির জাতক-জাতিকাদের মধ্যে যাঁরা অতিরিক্ত নেশা করেন তাঁদের কোনো কারণে নেশামুক্তি কেন্দ্রে যেতে হতে পারে। পেটের সমস্যা  ও হার্টের সমস্যা হতে পারে এই সময়ে। চোখের সমস্যাও তৈরি হতে পারে। সম্পর্কে দ্বন্দ্ব থাকতে পারে। শারীরিক ও মানসিক চাহিদা এই সময়ে পূরণ হবে না। নিজের কেরিয়ার ও সম্পর্কের মধ্যে ভারসাম্য বজায় রাখতে হবে। সঙ্গীর সঙ্গে বোঝাপড়ায় আসুন। চাকরি বা ব্যবসা যাই করুন না কেন, সেটা এখন আপনার মোটামুটি চলছে। যাঁরা হাসপাতালে কাজের সঙ্গে জড়িত আছেন তাঁদের জন্য খুব ভালো সময় এটা। উন্নতি আস্তে আস্তে হবে। কোনও জমিতে যদি বিনিয়োগ করে থাকেন তা আপনাকে লাভের মুখ দেখাবে।

কন্যা Virgo (August 23 - September 22)

কন্যা রাশির জাতক-জাতিকাদের এই সময়ে হাঁটুতে ব্যথা, হাতে ব্যথা ও ঘাড়ের সমস্যা হতে পারে। জল বেশি করে খাওয়া প্রয়োজন এখন। ভালো সম্পর্ক অথবা বিয়ের প্রস্তাব আসছে। একবার যাচাই করে নেবেন এই সম্পর্ক টিকবে, না টিকবে না। শুধুমাত্র আকর্ষণও হতে পারে এই প্রস্তাবের কারণ। চাকরি ও ব্যবসা যে কোনও ক্ষেত্রেই একটা নতুন দিশা উন্মোচিত হতে চলেছে। নতুন সাফল্যের খবর পেতে পারেন আপনি। আর্থিকভাবে আপনার পরিস্থিতি এখন খুব ভালো  থাকবে। 

তুলা Libra (September 23 - October 22)

তুলা রাশির জাতক-জাতিকাদের এখন কোনও কারণে ডাক্তার দেখাতে হতে পারে। শিরদাঁড়ায় কোনও ব্যথা বা সমস্যা হতে পারে। জল বেশি করে খাওয়া প্রয়োজন। সম্পর্কে অতিরিক্ত ভালোবাসা এবং যত্ন  থাকবে। দুজন দুজনের প্রতি মনোযোগ দেবেন, বোঝাপড়া থাকবে, যত্নও থাকবে। দুজনের মধ্যে যদি কোনও সমস্যা হয়, তাহলে জানবেন, কোনও তৃতীয় ব্যক্তি আপনাদের মধ্যে অশান্তি ঘটাতে চাইছেন এবং সেই তৃতীয় ব্যক্তি পরিবারেরই কেউ। এই সময়ে পার্টনারশিপে কোনও ব্যবসা করলে তা ফলদায়ক হবে। চাকরি ও ব্যবসা-- উভয় ক্ষেত্রেই এখন আপনাদের খুব ভালো সময়। বিয়ের পরে আর্থিক  উন্নতি হবে। পার্টনারশিপ ব্যবসার ক্ষেত্রেও লাভের মুখ দেখবেন।

বৃশ্চিক Scorpio (October 23 - November 21)

বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের হালকা উচ্চ রক্তচাপ এবং রক্তজনিত সমস্যা থাকবে। মাঝে মাঝে মেজাজ হারিয়ে ফেলবেন। চোখের সমস্যা হতে পারে এই সময়। নজরদোষ আপনাদের এই সময়টায় ভোগাবে, তাই এজন্য সমাধান খুঁজে বার করুন। সম্পর্কে সঙ্গী নিজের আয়ত্তে রাখতে চাইবে আপনাকে। সঙ্গীর দমন করার মানসিকতা আপনাদের মধ্যে ইগোর লড়াই তৈরি করবে। সম্পর্কে তৃতীয় কোনও ব্যক্তির অনুপ্রবেশ ঘটতে পারে। সঙ্গী আপনাকে উপেক্ষা করতে পারে এই সময়ে। বৃশ্চিক রাশির যাঁরা ব্যবসার সঙ্গে যুক্ত, তাঁদের জন্য এটা অত্যন্ত ভালো সময়। নিজের উদ্যমে ক্ষমতায় প্রতিষ্ঠিত হবেন আপনারা। পরিশ্রমে উপার্জিত অর্থ উপভোগ করবেন। আর্থিক অবস্থা স্থিতিশীল থাকবে।

ধনু Sagittarius (November 22 - December 21)

ধনু রাশির জাতক-জাতিকাদের এই সময় হাতে ব্যথা বা হাতের কোন সমস্যা হতে পারে।  আপনি হয়তো ভাববেন, এখন আপনার অনেক রোগ হয়েছে। কিন্তু চিন্তা করবেন না। ধনু রাশির জাতক-জাতিকারা সম্পর্কের ক্ষেত্রে এখন একটু একাকিত্বে ভুগবেন। বিবাহবহির্ভূত সম্পর্কেও জড়িয়ে পড়তে পারেন। সঙ্গীর থেকে আপনি এখন একটু সময় চান শুধু। কেরিয়ার ও ব্যবসায় এখন আপনার চরম সাফল্যের সময়। বাড়ির কোনও মহিলার নামে  সম্পত্তি থাকলে তা থেকে আপনার লাভ হবে। আর্থিকভাবে আপনি এখন অত্যন্ত সুসময়ের মুখ দেখবেন।

মকর Capricorn (December 22 - January 19)

মকর রাশির জাতক-জাতিকাদের এই সময় উচ্চ রক্তচাপ, ঘাড়ের সমস্যা, কানের ও হাতের সমস্যায় ভুগতে হতে পারে। রাগ যদি  সংযত না করেন নিজের হার্টের ক্ষতি করে ফেলবেন। জল বেশি করে খান। সম্পর্কে অতিরিক্ত দমন করার মানসিকতা এবং রাগ নিয়ন্ত্রণ করার মানসিকতা না থাকলে ভুল বোঝাবুঝি দূরত্ব লেগেই থাকবে। সংযত হয়ে কথা বলার চেষ্টা করুন। কেরিয়ার বা ব্যবসায় খুবই স্থিতিশীল জায়গায় আছেন। কিন্তু নিজের অহংকারে লাগাম দিন। নিজের উদ্যমে নিজের ক্ষমতায় জীবনে স্থিতিশীলতা নিয়ে এসেছেন আপনি। অতএব, সেটাই উপভোগ করুন।

কুম্ভ Aquarius (January 20 - February 18)

কুম্ভ রাশির জাতক-জাতিকাদের অতিরিক্ত আবেগের কারণে মানসিক সমস্যা হতে পারে, ঠান্ডা লেগে সর্দিকাশি হতে পারে। রাতে ঘুম না  আসতে পারে। মাথার যন্ত্রণায় ভুগবেন। সম্পর্কে আপনি অতিরিক্ত ভালোবাসবেন এবং যত্নশীল হবেন, আপনার একার কাঁধে গোটা সংসারের দায়িত্ব থাকবে। একাকীত্ব বোধ করবেন সঙ্গীর  উপস্থিতির অভাবে। মা বা স্ত্রী কারোর নামে ব্যবসা করুন। আপনি সাফল্য লাভ করবেন। আর্থিক অবস্থা খুব ভালো থাকবে। ধনবানদের মতো জীবন কাটবে এখন আপনার। বিলাসবহুল জীবনযাপন করবেন।

মীন Pisces (February 19 - March 20)

মীন রাশির জাতক-জাতিকাদের এই সময় শরীরে জলের খুব অভাব হবে। অতিরিক্ত গরম খাবার-দাবার যেমন, মাংস ইত্যাদির কারণে এবং মদ্যপানের কারণে রোগ হতে পারে। বাজেভাবে গাড়ি চালালে সেজন্য দুর্ঘটনাও হতে পারে। মীন রাশির জাতক-জাতিকারা এই সময়ে আগুন থেকে সাবধান থাকবেন। সম্পর্কে এই সময় একে অপরের প্রতি পাগলের মতো ভালোবাসা থাকবে। শারীরিক চাহিদা পরিমাণে থাকবে। তবে সম্পর্কে স্থিতিশীলতার অভাব হতে পারে। কাজের কারণে বাইরে যেতে হতে পারে আবার যাঁরা বাইরে যাওয়ার কাজে যুক্ত তাঁদের জন্য খুব ভালো সময়। এই সময় আপনাদের ব্যবসা এবং কাজের ক্ষেত্রে অতিরিক্ত সাফল্য আসবে। তবে সেই সাফল্য ধরে  রাখার জন্য সবকিছুতে একটা সমতা বজায় রাখা দরকার। অভাবনীয় প্রচুর ব্যয় হবে এখন, না বুঝেই অতিরিক্ত খরচা করে ফেলবেন। সেই কারণে আর্থিকভাবে সফল হলেও টাকা রাখা খুব মুশকিল হবে।

Indrani Mukherjee 

Tarot Reader, Reiki Master, Pendulam Dowser, Crystal Healer, Ho'oponopono Healer, Candle and Knot Magic Professional, Black Magic Removal Expert

Contact: 8961117828

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.