Rasgulla Chaat: তেঁতুলের চাটনি সঙ্গে টক দই, সহজেই বাড়িতে বানান রসগোল্লা চাট, দেখুন Video

দেখে নিন গোটা প্রক্রিয়া। 

Updated By: Oct 20, 2021, 03:05 PM IST
Rasgulla Chaat: তেঁতুলের চাটনি সঙ্গে টক দই, সহজেই বাড়িতে বানান রসগোল্লা চাট, দেখুন Video

নিজস্ব প্রতিবেদন: আপনি কি খেতে ভালবাসেন? নানান ধরনের খাবারের চেখে দেখতে পছন্দ করেন? একাধিক খাবারের মিশ্রনে একটা আলাদা স্বাদ তৈরি করতে পছন্দ করেন? তবে এই পদটি আপনার জন্য।

চাট খেতে কে না পছন্দ করে। রাস্তাঘাটে চলাফেরার সময় আমরা প্রত্যেকেই নানন ধরনের চাট খেয়ে থাকি। পাপড়ি চাট, আলু টিক্কা চাট, ভেল পুরি, পকোড়া চাট ইত্যাদি। তবে কোনদিন রসগোল্লা চাট (Rasgulla Chaat) খেয়েছেন? না খেয়ে থাকলে আজই বাড়িতে বানিয়ে ফেলুন। 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই রসগোল্লা চাট (Rasgulla Chaat) তৈরির একটি ভিডিও। প্রত্যেকের ঘরে থাকে এমন উপকরণ দিয়েই এই চাট তৈরি করা যায়। 

কীভাবে বানাবেন রসগোল্লা চাট (Rasgulla Chaat)?

রস বের করে একটা পাত্রে রসগোল্লা নিন। উপরে একে একে ছড়িয়ে দিন চাট মশলা, তেঁতুলের চাটনি, টক দই, নুন। শেষে সাজানোর জন্য উপর থেকে ছড়িয়ে দিন আমন্ড, কাজু এবং কিসমিস। 

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাস এই  রসগোল্লা চাট (Rasgulla Chaat)। কেমন খেতে হবে এই চাট! ভেবে কূল পাচ্ছেন না নেটিজেনদের অনেকেই।

আরও পড়ুন: Fuel Price Hike: জ্বালানীতে অলক্ষ্মীর ছায়া! ফের পেট্রলের দামবৃদ্ধি, কলকাতায় সেঞ্চুরি থেকে কিছু দূরে ডিজেল

আরও পড়ুন: Health Tips: ফুচকার টকজলেই কামাল! সপ্তাহে দু'দিন খেলে শরীরে নানান উপকার

কেউ কেউ আবার এই রসগোল্লা চাটে (Rasgulla Chaat) চিজ এবং মাখন দেওয়ারও পরামর্শ দিয়েছেন।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.