'আনফেয়ার' ফেয়ারনেস ক্রিমকে 'না' তাপসী পান্নুর

'আনফেয়ার' ফেয়ারনেস ক্রিমের ধারনার বিরুদ্ধে জেহাদ ঘোষণা করলেন তিনি। তাঁকে যে একটা ফর্সা হওয়ার ক্রিমের (ফেয়ারনেস ক্রিম) প্রচারে ব্যবহার করা হতে পারে এমনটা জানতেন না তিনি। আর যখনই জানতে পারলেন, তত্ক্ষণাত্ নিজেকে সরিয়ে নিলেন পূর্ব নির্ধারিত এই অনুষ্ঠান থেকে। কারণ, তিনি নিজেকে 'বর্ণ বৈষম্য'-এর বীজ থেকে জন্ম নেওয়া 'ফেয়ারনেসের ধারনা'র শরিক করতে চান না। তিনি তাপসী পান্নু।

Updated By: Feb 3, 2017, 08:34 PM IST
'আনফেয়ার' ফেয়ারনেস ক্রিমকে 'না' তাপসী পান্নুর

ওয়েব ডেস্ক: 'আনফেয়ার' ফেয়ারনেস ক্রিমের ধারনার বিরুদ্ধে জেহাদ ঘোষণা করলেন তিনি। তাঁকে যে একটা ফর্সা হওয়ার ক্রিমের (ফেয়ারনেস ক্রিম) প্রচারে ব্যবহার করা হতে পারে এমনটা জানতেন না তিনি। আর যখনই জানতে পারলেন, তত্ক্ষণাত্ নিজেকে সরিয়ে নিলেন পূর্ব নির্ধারিত এই অনুষ্ঠান থেকে। কারণ, তিনি নিজেকে 'বর্ণ বৈষম্য'-এর বীজ থেকে জন্ম নেওয়া 'ফেয়ারনেসের ধারনা'র শরিক করতে চান না। তিনি তাপসী পান্নু।

আরও পড়ুন- ট্রেন্ডিং 'টেড টকস', সৌজন্যে বাদশা

তথাকথিত 'সুন্দরী' তাপসী আজ যে পদক্ষেপ নিলেন তাতে চমকে গেছে তামাম বলিউড। নায়িকাদের মতো ফর্সা হতে চাওয়ার মানসিকতার গালে আসলে একটা সজোর চড় কষালেন তাপসী। সৌন্দর্যের আঁতুর ঘর বলিউড থেকে এই দৃঢ় বার্তা আসায় ভরসা পাচ্ছেন প্রগতিশীল ভাবনা নিয়ে চলা আজকের প্রজন্মও।

আরও পড়ুন- পাকিস্তানি প্রযোজকের সিনেমায় 'নায়ক' সঞ্জয় দত্ত

.