Surya Guru Yuti 2023: ১২ বছর পরে ফের গ্রহের রাজা সূর্য ও গুরু বৃহস্পতির 'মহাসংযোগ', অর্থলাভ হবে ৫ রাশির

Rashi Parivartan: সূর্য এবং বৃহস্পতি একসঙ্গে মেষ রাশিতে খুব দ্রুত একটি দুর্দান্ত সংযোগ তৈরি করতে চলেছে। এই মহা কাকতালীয় ঘটনার কারণে ৫টি রাশির বাড়ির ছবি বদলে যাবে এবং তাদের জীবনে অর্থের প্রবাহ বৃদ্ধি পাবে।  

Updated By: Feb 10, 2023, 07:51 AM IST
Surya Guru Yuti 2023: ১২ বছর পরে ফের গ্রহের রাজা সূর্য ও গুরু বৃহস্পতির 'মহাসংযোগ', অর্থলাভ হবে ৫ রাশির

কিরণ মান্না: সূর্যকে গ্রহের রাজা বলা হয়। যখনই তার রাজকীয় আড়ম্বরের সঙ্গে ট্রানজিট হয় তখন অনেক রাশির ঘুমন্ত ভাগ্য হঠাৎ জেগে ওঠে। অন্যদিকে, বৃহস্পতি গ্রহকে দেবতাদের শিক্ষক হিসেবে বিবেচনা করা হয়। এই উভয় উপকারী গ্রহ ২২ এপ্রিল ২০২৩ সালে মেষ রাশিতে একত্রিত হয়ে একটি জোট গঠন করতে চলেছে। ১২ বছর পর দুজনের এই মহা কাকতালীয় ঘটনা ঘটতে চলেছে। যার প্রভাবে ৫টি রাশির জাতক-জাতিকার জীবনে অর্থ ও সম্পদের প্রবাহ বাড়তে চলেছে। আসুন জেনে নেওয়া যাক সেই সৌভাগ্যবান রাশি কোনগুলি।

মিথুন রাশি

সূর্য এবং বৃহস্পতির এই সংমিশ্রণে (সূর্য গুরু যুতি ২০২৩), আপনি জীবনে অনেক সুসংবাদ শুনতে পাবেন। আপনার কর্মজীবনে উন্নতি হতে পারে। একটি নতুন চাকরির অফার লেটার আসতে পারে, যেখানে আপনি আরও ভাল বেতনে যোগ দিতে পারেন। পরিবারে সুখ থাকবে। আপনি আপনার স্ত্রীর পূর্ণ সমর্থন পাবেন।

মেষ রাশি

এই রাশির জাতকরা তাদের কাজ এবং আচরণের জন্য ভাল পুরস্কার পাবেন। সমাজে তার সম্মান বাড়বে। আয়ের নতুন উৎস গড়ে উঠবে। কর্মক্ষেত্রে সবাই আপনার আচরণের প্রশংসা করবে। কিছু কিছু ক্ষেত্রে কিছু সমস্যা হতে পারে, তবে আপনি অবশ্যই তার জন্যও কিছু সমাধান পাবেন।

আরও পড়ুন: LifeStyle of Married Woman: শাঁখা-সিঁদুর-নোয়া মোটেই কুসংস্কার নয়, এসবের পিছনে রয়েছে গভীর তত্ত্ব...

তুলা রাশি

সূর্য ও বৃহস্পতির মিলনে আদালতের পুরনো মামলায় স্বস্তি পেতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে। আত্মীয়দের সঙ্গে আপনার সম্পর্ক বাড়বে। নতুন কোনও কাজে বিনিয়োগ করার সিদ্ধান্ত নিতে পারেন। হঠাৎ করে কাউকে ধার দেওয়া টাকা ফেরত পাওয়ার ফলে আপনার আর্থিক বৃদ্ধি হবে।

ধনু রাশি

আপনার বাড়িতে একটি নতুন যান আসতে পারে বা আপনি কোথাও একটি নতুন সম্পত্তি কিনতে পারেন। আয়ের নতুন উৎস গড়ে উঠবে, যার কারণে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। বাড়িতে আরামদায়ক অনেক নতুন জিনিস কেনা হবে। আপনার বাড়িতে কিছু শুভ কাজ করা যেতে পারে। পরিবারে ইতিবাচক শক্তির প্রবাহ বাড়বে।

আরও পড়ুন: Sankashti Chaturthi 2023: চলছে সংকষ্টী চতুর্থী, জেনে নিন বিরল এ তিথির বিশেষত্ব, পূজাবিধি, তাৎপর্য...

সিংহ রাশি

সূর্য ও বৃহস্পতির সংমিশ্রণের কারণে (সূর্য গুরু যুতি ২০২৩) বিদেশ ভ্রমণের সম্ভাবনা তৈরি হচ্ছে। পড়াশোনা বা চাকরির জন্য বিদেশে যেতে পারেন। বাড়ির বড়দের স্বাস্থ্য ভালো থাকবে এবং আপনি তাদের আশীর্বাদ পেতে থাকবেন। শত্রুদের বিরুদ্ধে জয়লাভ করতে পারবেন। সমাজে আপনার আধিপত্য বাড়বে। রাজনৈতিক ক্ষেত্রে নিয়োজিত ব্যক্তিরা নতুন কোনও দায়িত্ব পেতে পারেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.