Surya Guru Yuti 2023: ১২ বছর পর ঘটবে সূর্য-বৃহস্পতির বিরল মিলন! অর্থের বৃষ্টি হবে এই তিন রাশির উপরে

Sun And Jupiter Conjunction in Aries: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই বছর মেষ রাশিতে সূর্য এবং বৃহস্পতির একটি বিস্ময়কর সংমিশ্রণ ঘটতে চলেছে। ১২ বছর পরে, মেষ রাশিতে সূর্য এবং বৃহস্পতির সংমিশ্রণ ঘটবে, যা তিনটি রাশির সোনালী দিন শুরু করবে।

Updated By: Feb 13, 2023, 07:58 AM IST
Surya Guru Yuti 2023: ১২ বছর পর ঘটবে সূর্য-বৃহস্পতির বিরল মিলন! অর্থের বৃষ্টি হবে এই তিন রাশির উপরে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃহস্পতি বছরে একবার তার রাশি পরিবর্তন করে। বর্তমানে, দেবগুরু বৃহস্পতি মীন রাশিতে রয়েছে এবং ২২ এপ্রিল, ২০২৩ তারিখে পাড়ি দেওয়ার পর মেষ রাশিতে প্রবেশ করবে। একই সময়ে, ১৫ এপ্রিল সূর্যও মেষ রাশিতে গমন করবে। এইভাবে, ২০২৩ সালের এপ্রিল মাসে, মেষ রাশিতে সূর্য ও বৃহস্পতির ট্রানজিটের কারণে সূর্য-গুরু সংযোগ তৈরি হবে, যা তিনটি রাশির জাতকদের জন্য খুব শুভ প্রমাণিত হবে।

১২ বছর পরে, মেষ রাশিতে সূর্য-গুরুর মিলন এই ব্যক্তিদের অনেক সুবিধা দেবে। জ্ঞান, ধর্ম-কর্ম এবং সুখ বৃদ্ধি পাবে এসব মানুষের জীবনে। তারা ভাল কাজ করবে এবং শুভ ফল পাবে।

সূর্য এবং বৃহস্পতির সংমিশ্রণে এই রাশির মানুষের ভাগ্য উজ্জ্বল হবে

মেষ রাশি: সূর্য ও বৃহস্পতির সংমিশ্রণ মেষ রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। এসব মানুষের জীবনে দায়িত্ব বাড়বে। কর্মক্ষেত্রের জন্য এটি খুব ভালো সময়। ব্যবসায় অগ্রগতি হবে। সর্বাঙ্গীণ সুবিধা তৈরি হবে। হঠাৎ করেই যে কোনও জায়গা থেকে টাকা পাওয়া যাবে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। সঙ্গীর সঙ্গে খুব ভালো ফল মিলবে।

আরও পড়ুন: Hug Day 2023: একটি উষ্ণ আলিঙ্গনের চেয়ে বেশি বাঙ্ময় আর কিছু হয়? জেনে নিন 'হাগ' কত রকমের হয়...

মিথুন রাশি: সূর্য ও বৃহস্পতির সংমিশ্রণ মিথুন রাশির জাতকদের জন্য শুভ দিন নিয়ে আসবে। বিশেষ করে কেরিয়ারের জন্য এটি একটি ভালো সময় হবে। আপনি একটি নতুন চাকরি পেতে পারেন, অথবা আপনি আপনার পছন্দসই জায়গায় বদলি হতে পারেন। অর্থ লাভ হবে। ব্যবসায় একটি বড় চুক্তি নিশ্চিত হতে পারে। বেকাররা চাকরি পাবে। দাম্পত্য জীবন ভালো যাবে।

আরও পড়ুন: Promise Day 2023: প্রেম মানেই তো প্রতিজ্ঞা! নয়? 'সেই শপথের গাঁথা ফুলে, আমারে গেছো কি ভুলে'...

তুলা রাশি: সূর্য ও বৃহস্পতির সংমিশ্রণ তুলা রাশির জাতকদের জন্য শক্তিশালী সুবিধা দেবে। বিয়েতে বাধা থাকলে এখনই দূর হবে। পারিবারিক জীবনে প্রেম বাড়বে। ব্যবসায় লাভ হবে। অর্থলাভের কারণে অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। কর্মজীবনে বড় কোনও লাভ বা অর্জন হতে পারে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.