Shukra Guru Yoga 2023: বৃহস্পতি-শুক্রর মিলনে হবে সঞ্জীবনী যোগ, অলৌকিক শক্তি আসবে এই রাশির হাতে

Sanjivani Yoga: শুক্র ১৫ ফেব্রুয়ারি বৃহস্পতির রাশি মীন রাশিতে প্রবেশ করেছে। শুক্র এই স্থানে উচ্চপদস্থ হয়। এখানে গুরুর সঙ্গে এক দুর্লভ যোগ তৈরি করতে চলেছেন তিনি। এর ফলে ৫টি রাশির জাতকদের হাত চাঙ্গা হয়ে উঠবে।

Updated By: Feb 16, 2023, 06:45 PM IST
Shukra Guru Yoga 2023: বৃহস্পতি-শুক্রর মিলনে হবে সঞ্জীবনী যোগ, অলৌকিক শক্তি আসবে এই রাশির হাতে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১৫ ফেব্রুয়ারি, রাত ৮.১৪ মিনিটে, শুক্র তার সেরা বন্ধুর ঘর ছেড়ে বৃহস্পতির রাশি মীনে প্রবেশ করেছে। এই স্থানে এসে শুক্র উচ্চপদস্থ হয়। তিনি ১১ মার্চ পর্যন্ত এখানে উপবিষ্ট থাকবেন এবং বৃহস্পতির সঙ্গে মিলিত হয়ে খুব ভাল ফলাফল আনবে। উভয় গ্রহের সংমিশ্রণ মীন রাশিতে 'সঞ্জীবনী যোগ' তৈরি করবে। ৫টি রাশির মানুষ এর সুবিধা পাবেন।

শুক্র উচ্চপদ লাভ করে দেবগুরুর বাড়িতে পৌঁছেছেন। শুক্র মানে শুক্রাচার্যের সঞ্জীবনী শক্তি আছে। অন্যদিকে, বৃহস্পতির ক্ষমতা আছে ওষুধকে কারোর জন্য উপকারী করে তোলার। এই অবস্থায় উভয় গ্রহের সংমিশ্রণে সৃষ্টি হচ্ছে সঞ্জীবনী যোগ। এমন পরিস্থিতিতে এই দুই গ্রহ দ্বারা শাসিত রাশির জাতকরা এক মাসের জন্য বিশেষ সঞ্জীবনী শক্তি পাবেন।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকদের এমন লোকদের সাহায্য করা উচিত, যারা মারা যাচ্ছেন বা দীর্ঘ অসুস্থতার মধ্য দিয়ে যাচ্ছেন। এই লোকেরা যদি রাস্তায় কোনও আহত ব্যক্তিকে দেখতে পায় তবে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যেতে হবে। তাদের সহায়তায় ওই আহতের জীবন বাঁচানো সম্ভব। অন্যদিকে পরিবারের কোনও বড় ভাই অসুস্থ হলে নিজের হাতে ওষুধ খাওয়াতে হবে।

সিংহ রাশি: এই ধরনের বৃদ্ধ ব্যক্তিরা যারা দীর্ঘদিন ধরে অসুস্থ এবং তাদের রোগ নিরাময় করা যায় না, তাহলে এই ধরনের ব্যক্তিরা সিংহ রাশির জাতকদের মানসিক স্পর্শ বা আলিঙ্গনে নিরাময় হতে পারে। সঞ্জীবনী যোগের প্রভাবে এই লোকদের স্পর্শ খুব কার্যকর হবে।

আরও পড়ুন: SBI FD interest rates 2023: SBI-তে ফিক্সড ডিপোজিটে বাড়ল সুদের হার! কোন স্কিমে টাকা রাখলে লাভ?

তুলা রাশি: তুলা রাশির শ্বশুরবাড়িতে বা মামার বাড়িতে কেউ অসুস্থ হলে সঙ্গে সঙ্গে দেখতে যান। তার বাড়িতে যাওয়ার আগে রোগ অনুযায়ী ফল নিন। তারা এর সুফল পেতে শুরু করবে।

ধনু রাশি: ধনু রাশির জাতক-জাতিকাদের মা, মামা, মাসির স্বাস্থ্য খারাপ থাকলে তাদের সেবা করা উচিত। এই রাশির জাতক জাতিকাদের নিজের হাতে মাকে ওষুধ খাওয়াতে হবে। এর থেকে অলৌকিক সুফল পাওয়া যাবে।

আরও পড়ুন: Vastu Tips: অশান্তি কমাতে রান্নাঘরে থাকুক এই মশলা, বাস্তুদোষ থেকে অর্থনৈতিক সমস্যা নিমেষে হবে উধাও!

মীন রাশি: মীন রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্যের যত্ন নেওয়ার পাশাপাশি তাদের জীবন সঙ্গীর যত্ন নেওয়া উচিত। স্বাস্থ্য খারাপ হলে অবিলম্বে ডাক্তার দেখিয়ে ওষুধ খেতে হবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.