Shani Gochar 2023: শনি-রাহুর বিপজ্জনক সংযোগ, ঝড় তুলবে এই রাশির জাতকদের জীবনে!

Shani Nakshatra Gochar 2023: শনির রাশি পরিবর্তনের কারণে শনি-রাহুর সংমিশ্রণ তৈরি হচ্ছে, যা কিছু মানুষের জীবনে খুব বিপজ্জনক প্রভাব ফেলতে পারে। এই মানুষদের অক্টোবর পর্যন্ত সাবধানে থাকতে হবে।

Updated By: Apr 10, 2023, 09:33 AM IST
Shani Gochar 2023: শনি-রাহুর বিপজ্জনক সংযোগ, ঝড় তুলবে এই রাশির জাতকদের জীবনে!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ন্যায়ের দেবতা শনি বর্তমানে কুম্ভ ও শতভিষা নক্ষত্রে অবস্থান করছেন। জ্যোতিষশাস্ত্রে রাহুকে শতভিষা নক্ষত্রের অধিপতি বলে বর্ণনা করা হয়েছে। শতভিষা নক্ষত্র এমন একটি নক্ষত্র যার প্রথম ও শেষ পর্বের অধিপতি বৃহস্পতি এবং দ্বিতীয় ও তৃতীয় পর্বের অধিপতি হলেন শনিদেব। বর্তমানে শনি শতভিষা নক্ষত্রের প্রথম পর্বে রয়েছেন এবং ১৭ অক্টোবর পর্যন্ত প্রথম পর্বে থাকবেন। প্রথম পর্বের অধিপতি বৃহস্পতি। এমন পরিস্থিতিতে, শনির রাশির গমনের কারণে একটি বড় পরিবর্তন হয়েছে এবং এই সময়টি ১৭ অক্টোবর পর্যন্ত কিছু লোকের জন্য খুব কঠিন। জেনে নিন কোন রাশির জাতকদের অক্টোবর ২০২৩ পর্যন্ত সতর্ক থাকতে হবে।

এই রাশির মানুষদের ২০২৩ সালের অক্টোবর পর্যন্ত সতর্ক থাকতে হবে

কর্কট রাশি: কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য শনির রাশির পরিক্রমণের ফলে তৈরি হওয়া সংমিশ্রণকে শুভ বলা যাবে না। এই রাশির জাতক জাতিকাদের উপরও শনির খারাপ প্রভাব চলছে। অতএব, এই মানুষদের স্বাস্থ্য খারাপভাবে প্রভাবিত হতে পারে। অপ্রয়োজনীয় খরচ বাজেট নষ্ট করবে। গোপন শত্রুরা আপনাকে সমস্যায় ফেলতে পারে।

আরও পড়ুন: Akshaya Tritiya: অক্ষয় তৃতীয়ায় সোনা কিনতে না পারলে ঘরে আনুন এই ৪ জিনিস, লক্ষ্মীকে সন্তুষ্ট করতে পারবেন

কন্যা রাশি: ১৭ অক্টোবর, ২০২৩ পর্যন্ত সময় কন্যা রাশির জাতকদের আর্থিক সমস্যা দিতে পারে। লেনদেন সংক্রান্ত সিদ্ধান্ত খুব সাবধানে নিন। ব্যবসায় কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন না। ঋণ বাড়াবেন না, তাই বুদ্ধি করে বিনিয়োগ করুন। নিজের স্বাস্থ্যের যত্ন নিন।

বৃশ্চিক রাশি: পৈতৃক সম্পত্তি বা জমি সংক্রান্ত কোনও বিষয় জটিল হতে পারে। রক্ত বা হার্ট সংক্রান্ত কোনও সমস্যা হতে পারে, এই বিষয়ে সতর্ক থাকুন। সামান্য সমস্যা হলেই বিশেষজ্ঞের সঙ্গে যোগাযোগ করুন। অপ্রয়োজনীয় খরচ বাড়বে।

আরও পড়ুন: Week 2| Daily Cartoon| সোমান্তরাল| পুরী পে চর্চা

কুম্ভ রাশি: যেহেতু শনি কুম্ভ রাশির অধিপতি এবং এটিতে যাত্রা করছে, তাই এই রাশির জাতকরা মিশ্র ফল পাবেন, তবে কখনও কখনও আপনার পক্ষে সিদ্ধান্ত নেওয়া সহজ হবে না। খরচ বাড়বে। বিবাদ হতে পারে।

মীন রাশি: এই রাশিতে শনির অর্ধ-সাড়েসাতি চলছে। শনি রাহুর নক্ষত্রে থাকায় এই ব্যক্তিদের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে। অপ্রয়োজনীয় খরচ হবে। পারিবারিক জীবনে সমস্যা হতে পারে। ঝুঁকি এড়িয়ে চলুন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.