Shadastak Yoga: চলছে 'ষড়ষ্টক যোগ'! এই কয়েকটি রাশি খুব সাবধানে থাকুন...

Shadastak Yoga: আতঙ্ক? হ্যাঁ, ক্ষতির আশঙ্কা থাকলে মানুষ আতঙ্কে ভোগেন বইকি। যে-যোগ এখন চলছে তার জেরে বেশ কয়েকটি রাশির মাথায় চেপে বসেছে ভয়। নানারকম ভয়। কেননা এই সময়টা তাঁদের পক্ষে ভালো যাবে না।

Updated By: May 18, 2023, 12:50 PM IST
Shadastak Yoga: চলছে 'ষড়ষ্টক যোগ'! এই কয়েকটি রাশি খুব সাবধানে থাকুন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শনি এখন তার প্রিয় রাশি কুম্ভে রয়েছেন। আর মঙ্গল কর্কট রাশিতে। আগামী ৩০ জুন পর্যন্ত একই রাশিতে থাকবে সে। ঠিক এই সময়ে এদের এই অবস্থানের জেরে তৈরি হয়েছে 'ষড়ষ্টক যোগ'। এই যোগের কিছু না কিছু প্রভাব সমস্ত রাশির জাতক-জাতিকাদের উপরই পড়বে। তবে কয়েকটি রাশির ব্যক্তিদের উপর এর অশুভ প্রভাব পড়বে। কোন কোন রাশির উপর অশুভ প্রভাব?

আরও পড়ুন: গজকেশরী রাজযোগ! বিপুল সুখসৌভাগ্য ঝরবে এই রাশির মাথায়...

কর্কট রাশি

এই রাশির ব্যক্তিদের উপর এই যোগের অশুভ প্রভাব পড়বে। এ সময়ে এঁরা কোনও কাজেই সফলতা পাবেন না।  পরিবারের সদস্যদের সঙ্গে অশান্তি লেগে থাকতে পারে। আর্থিক সংকটও আসতে পারে। দাম্পত্যজীবনও তত সুখের হবে না। জীবনে সাফল্য আনতে কঠোর পরিশ্রম করতে হবে।

সিংহ রাশি

এই রাশির ব্যক্তিদের সময়টা মোটেই ভালো যাবে না। এঁরা কোনও কাজেই সফলতা পাবেন না। জীবনে সফলতা আসা খুব কঠিন হয়ে দাঁড়াবে। আত্মবিশ্বাস কম হয়ে যেতে পারে। আর্থিক ভাবে নানা অসুবিধা তৈরি হবে। ব্যবসায়ে সাফল্য নেই। পারিবারিক জীবনও খুব টালমাটালের মধ্যে দিয়ে যাবে। দাম্পত্য জীবনে অশান্তি।

আরও পড়ুন: ফলহারিণী কালীপুজো! জেনে নিন দিন-তিথি, বিশেষ মাহাত্ম্য...

ধনু রাশি

এই রাশির ব্যক্তিদেরও খুব খারাপ সময় শুরু হবে। যাঁরা ব্যবসায় যুক্ত তাঁদের  আর্থিক লাভ হবে না। সমস্ত কাজেই এঁরা পিছিয়ে পড়বেন। নানা ক্ষেত্রে এঁদের উপর মানসিক চাপ তৈরি হবে। এ সময়ে এঁদের কর্মক্ষেত্রে সংকট তৈরি হতে পারে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.