১০ এর মধ্যে সাতজন মজে পরকীয়ায়, স্বামীকে কেন ঠকাচ্ছেন মহিলারা? সমীক্ষা জানাল আসল কারণ

৩৪ থেকে ৪৯ বছরের মহিলাদের মধ্যে পরকীয়ায় জড়িয়ে পড়ার প্রবণতা বেশি।

Updated By: Apr 24, 2019, 12:44 PM IST
১০ এর মধ্যে সাতজন মজে পরকীয়ায়, স্বামীকে কেন ঠকাচ্ছেন মহিলারা? সমীক্ষা জানাল আসল কারণ

নিজস্ব প্রতিবেদন : দশের মধ্যে সাতজন মহিলা স্বামীকে ঠকান। না, এটা আমাদের দাবি নয়। তথ্য পেশ করেছে ডেটিং অ্যাপ গ্লিডেন। ২০০৯-এ ফ্রান্সে লঞ্চ করেছিল এই অ্যাপ। ২০১৭ সাল থেকে ভারতে পথ চলা শুরু করেছিল গ্লিডেন। প্রায় পাঁচ লাখ ভারতীয় পুরুষ ও মহিলা এই মুহূর্তে গ্লিডেন অনলাইন ডেটিং অ্যাপ ব্যবহার করেন। তাঁদের উপরই একটি সমীক্ষা চালিয়েছিল সংস্থাটি। আর তাতেই তাদের হাতে এসেছে কিছু চাঞ্চল্যকর তথ্য। সমীক্ষায় উঠে এসেছে, দশের মধ্যে সাতজন মহিলা পরপুরুষের সঙ্গে পরকীয়ায় মজে থাকেন। কেন? কেউ বলেছেন, স্বামীকে বাড়ির কোনও কাজে তাঁরা প্রয়োজনমতো পান না। কারও বক্তব্য, দীর্ঘদিনের দাম্পত্য জীবন নিরস হয়ে পড়েছে। আলাদা কোনও উত্তেজনা তাঁরা আর বিবাহিত জীবন থেকে পাচ্ছেন না। তাই পরকীয়ায় জড়িয়ে পড়ছেন তাঁরা।

আরও পড়ুন-  বাচ্চা বাড়ছে না? এই সবজিগুলি খেলে তরতরিয়ে বাড়বে উচ্চতা!

চমকে দেওয়ার মতো আরও রয়েছে। গ্লিডেন-এর পক্ষ থেকে জানানো হয়েছে, বেঙ্গালুরু, মুম্বই ও কলকাতা, এই তিন শহরের মহিলারা সব থেকে বেশি পরকীয়ায় জড়িয়ে পড়ছেন। গ্লিডেন বলছে, ১০ এর মধ্যে চারজন মহিলা দাবি করেছেন যে পরপুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ার পর তাঁদের স্বামীর সঙ্গে সম্পর্কের বুনিয়াদ আরও মজবুত হয়েছে। পাঁচ লাখ গ্লিডেন ইউজার-এর মধ্যে ২০ শতাংশ পুরুষ ও ১৩ শতাংশ মহিলা পরকীয়ায় জড়ানোর কথা সরাসরি স্বীকার করে নিয়েছেন। সমীক্ষায় দেখা গিয়েছে, ৩৪ থেকে ৪৯ বছরের মহিলাদের মধ্যে পরকীয়ায় জড়িয়ে পড়ার প্রবণতা বেশি।

আরও পড়ুন-  চটপট ওজন কমাতে চান? কাজে লাগান মেথির এই ৫টি অব্যর্থ টোটকা

পাঁচ লাখ ইউজার-এর মধ্যে ৭৭ শতাংশ মহিলা জানিয়েছেন, দাম্পত্য জীবন নিরস হয়ে যাওয়াই তাঁদের পরকীয়ায় জড়িয়ে পড়ার অন্যতম কারণ। বিবাহিত জীবনের বাইরে একজন সঙ্গী খুঁজে পাওয়ার মধ্যে তাঁরা আলাদা উত্তেজনা অনুভব করছেন বলেও দাবি করেছেন। 

.