কুম্ভ রাশির কেমন যাবে ২০১৫? জানাচ্ছেন জ্যোতিষ সন্দীপ কোচার

কুম্ভ: ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

কুম্ভ রাশির মানুষরা এই বছর বিভিন্ন বিষয়ে মিশ্র ফল লাভের আশা রাখুন। বছরের প্রথম ভাগে বৃহস্পতি থাকবে কর্কট রাশির ঘরে। ফলে আপনার ষষ্ঠ ঘরে বৃহস্পতির প্রভাবে খুব সহজেই শত্রুদমন করতে পারবেন। প্রতিযোগিতামূলক কাজে ভাগ্য আপনার সহায় থাকবে, মামল মোকদ্দমা জেতার সম্ভাবনা রয়েছে। ঋণশোধ হতে পারে, শারীরিক সমস্যা থেকে আরোগ্য লাভার সম্ভাবনা রয়েছে। ওজন বাড়তে পারে তাই খাওয়া দাওয়ার দিকে নজর দিন। নতুন কাজ শুরু করার জন্য বা কাজে নতুন ব্যক্তি নিয়োগের জন্য এই বছর ভাল।

বৃহস্পতির প্রভাবে কেরিয়ারে নতুন সুযোগ আসবে। কাজের প্রয়োজনে বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। যারা তীর্থে যাওয়ার সুযোগ খুঁজছেন তারা এই বছর সেই সুযোগ পেতে পারেন। কিছু দানধ্যানও করতে পারেন এই বছর। বছরের দ্বিতীয় ভাগ ভালবাসা ও প্রণয়ের জন্য খুব ভাল। বিবাহিত জীবন খুব ভাল থাকবে এই সময়। যারা বিয়ের অপেক্ষায় রয়েছেন তারা এই বছর বিয়ে করতে পারেন। সারা বছর সামাজিক অনুষ্ঠানের জন্য তৈরি থাকুন।

পরিশ্রম করার মানসিকতা ও একাগ্রতা বাড়ায় কেরিয়ারে উন্নতি করবেন এই বছর। পড়ুয়ারা এই বছর ডিগ্রি পেতে পারেন। আয় বাড়বে। মোটার ওপর ২০১৫ সালে আপনি জীবন উপভোগ করবেন।

 

English Title: 
Sandip Kochar on forcast of 2015, Aquarius Special
News Source: 
Home Title: 

কুম্ভ রাশির কেমন যাবে ২০১৫? জানাচ্ছেন জ্যোতিষ সন্দীপ কোচার

কুম্ভ রাশির কেমন যাবে ২০১৫? জানাচ্ছেন জ্যোতিষ সন্দীপ কোচার
Yes
Is Blog?: 
No