RRC Railway Recruitment 2021: দক্ষিণ-পূর্ব রেলে বিপুল নিয়োগ, খড়গপুর ওয়ার্কশপেই ৫০০-র অধিক শূন্যপদ! Govt Jobs

কারা পারবেন আবেদন করতে? জেনে নিন বিস্তারিত

Updated By: Nov 15, 2021, 05:42 PM IST
RRC Railway Recruitment 2021: দক্ষিণ-পূর্ব রেলে বিপুল নিয়োগ, খড়গপুর ওয়ার্কশপেই ৫০০-র অধিক শূন্যপদ! Govt Jobs

নিজস্ব প্রতিবেদন: Govt Jobs দেড় হাজারেরও বেশি শূন্যপদে নিয়োগ করছে দক্ষিণ-পূর্ব রেল (Railway Jobs)। মোট ১৭৮৫ টি অ্যাপ্রেন্টাইস পদে নিয়োগ (Recruitment) করা হবে। অফিসিয়াল ওয়েবসাইট rrcser.co.in এ  আবেদন করতে পারবেন যোগ্য প্রার্থীরা। আবেদনের শেষ তারিখ চলতি বছরের ডিসেম্বরের ১৪ তারিখ। 

ACT Apprentice পদে নিয়োগ করছে দক্ষিণ-পূর্ব রেল।  খড়গপুর মেন ওয়ার্কশপে শূন্যপদ ৩৬০টি। খড়গপুর ওয়ার্কশপে সিগন্যাল ও টেলিকম বিভাগে ৮৭, ট্র্যাক মেশিন ওয়ার্কশপে ১২০টি, SSE (Works) ইঞ্জিনিয়ার পদে ২৮টি, মালবহন ও ওয়াগন ডিপোয় ১২১টি, খড়গপুর ডিজেল লোকোশেডে ৫০টি, Sr.DEE(G) পদে ৯০ টি, TRD ডিপোয় ইলেকট্রিক বিভাগে ৪০টি, টিকিয়াপাড়া EMU শেডে ইলেকট্রিক বিভাগে ৪০টি, সাঁতরাগাছি ইলেকট্রিক লোকো শেডে ৩৬ টি পদে নিয়োগ হবে।

আরও পড়ুন: PF: এখনও প্রভিডেন্ট ফান্ডে KYC আপডেট করেননি, সমস্যা থেকে রেহাই পেতে রইল সমাধান

এছাড়াও চক্রধরপুর, টাটানগর, আদ্রা, রাঁচি, ঝারসুগুড়া, সিনি, বোকারো স্টিল সিটি ডিভিশনেও প্রচুর নিয়োগ করা হবে। 

আরও পড়ুন: Hyperloop: মাত্র ২ ঘণ্টার ট্রেন সফর, চোখের নিমেষে দিল্লি থেকে কলকাতা

অ্যাপ্রেন্টাইস পদে আবেদনের জন্য ন্যুনতম দশম শ্রেনী পাস হতে হবে। একইসঙ্গে আইটিআই এর যোগ্যতা থাকতে হবে। প্রার্থীদের বয়স হতে হবে ১৫ থেকে ২৪ বছরের মধ্যে। আবেদনরে জন্য চার্জ লাগবে ১০০ টাকা। যদিও SC/ST/PWD ও মহিলা আবেদনকারীদের জন্য কোনও ফি লাগবে না। অনলাইন মোড বা চালানের মাধ্যমে ফি জমা  দেওয়া যাবে। rrcser.co.in ওয়েবসাইটে বিস্তারিত নোটিফিকেশন দেখা যাবে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.