চার কেজির থালি শেষ করলেই Royal Enfield পুরস্কার

চার কেজির থালিতে থাকবে আমিষ ও নিরামিশের বিভিন্ন পদ। সুস্বাদু সেসব পদের ছিটেফোঁটাও পাতে ফেলে রাখা যাবে না।

Updated By: Jan 21, 2021, 03:34 PM IST
চার কেজির থালি শেষ করলেই Royal Enfield পুরস্কার

নিজস্ব প্রতিবেদন-  সহজ কাজ নয়। অবশ্য কাজটা সহজ হলে তো আর এমন পুরস্কার দেওয়া হত না। প্রায় দুলাখ টাকা দামের মোটরসাইকেল পুরস্কার হিসাবে দেওয়া হবে। তবে সেই পুরস্কার জেতার কাজটা সহজ হবে না। বুলেট থালি শেষ করতে পারলে তবেই মিলবে পুরস্কার। ভাবছেন, বুলেট থালি আবার কী! বুলেট মোটরসাইকেলের কথা তো শুনেছেন। কিন্তু বুলেট থালি হয়তো শুনলেন প্রথমবার, তাই তো! পুণের একটি রেস্তোঁরার তরফে একটি প্রতিযোগিতার ঘোষণা করা হয়েছে। চার কেজির থালি শেষ করতে পারলেই মিলবে Royal Enfield মোটরসাইকেল।

চার কেজির থালিতে থাকবে আমিষ ও নিরামিশের বিভিন্ন পদ। সুস্বাদু সেসব পদের ছিটেফোঁটাও পাতে ফেলে রাখা যাবে না। আসলে নিজেদের Promotion করার জন্যই এণন অদ্ভুত ঘোষণা করেছে রেস্তোঁরা কর্তৃপক্ষ। এখন সোশ্যাল মিডিয়ার যুগ। সঠিক পথে Social Media-র ব্যবহার করতে পারলে কাজে কাজ হয়। বিজ্ঞাপনের কাজও করে দিতে পারে সোশ্যাল মিডিয়া। পুণের সেই রেস্তোঁরা কর্তৃপক্ষ তাই একটি প্রতিযোগিতার আয়োজন করেছে। চার কেজির বুলেট থালি শেষ করতে পারলেই Royal Enfield মোটরসাইকেল পুরস্কার হিসাবে দেওয়া হবে।

আরও পড়ুন-  'গোঁফের দিয়ে যায় চেনা', ১৮ ইঞ্চিতেই বিশ্বে প্রথম

ইতিমধ্যে বেশ কয়েকজন চার কেজির সেই বুলেট থালি শেষ করার চেষ্টা করেছেন। অনেকেই  রেস্তোরাঁয় পৌঁছেছে বলে খবর। তবে তাঁরাও টের পেয়েছেন, কাজটা খুব সহজ নয়। মাছ, মটন, চিকেনের বিভিন্ন পদ রয়েছে সেই থালিতে। পমফ্রেট ফ্রায়েড ফিস, চিকেন তন্দুরি, ড্রাই মটন, গ্রে মটনের মতো লোভনীয় সব পদ রয়েছে সেই থালিতে। বিরাট এক থালায় পরিবেশন করা হচ্ছে পদগুলি। জানা গিয়েছে, মহারাষ্ট্রের সোলাপুরের এক ব্যক্তি ইতিমধ্যে চার কেজির থালি শেষ করে Royal Enfield মোটরসাইকেল জিতেছেন। 

.