ছেলেবেলায় বাবার সঙ্গে তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন রাহুল খান্না

সপ্তাহখানেক হয়ে গেল। প্রয়াত হয়েছেন বিনোদ খান্না। কিন্তু এখনও যেন বিশ্বাস করে উঠতে পারছে না গোটা দেশ। সিনেমার পর্দায় দেখা মানুষগুলোই যখন ভুলতে পারছে না তাঁকে, তাহলে তাঁর সঙ্গে যাঁদের রক্তের সম্পর্ক, তাঁরা কীভাবে ভুলবেন! রাহুল খান্না। বিনোদ খান্নার বড় ছেলে। বাবার মৃত্যুর শোক কাটিয়ে উঠতে পারেননি এখনও। সেটাই স্বাভাবিক। কীভাবেই বা পারবেন। তাঁর যে অনেক স্মৃতি। ছেলেবলা থেকে বাবার আঙুল ধরে হাঁটতে হাঁটতেই তো আজ জীবনের মধ্যগগনে চলে আসা।

Updated By: May 2, 2017, 02:41 PM IST
 ছেলেবেলায় বাবার সঙ্গে তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন রাহুল খান্না

ওয়েব ডেস্ক: সপ্তাহখানেক হয়ে গেল। প্রয়াত হয়েছেন বিনোদ খান্না। কিন্তু এখনও যেন বিশ্বাস করে উঠতে পারছে না গোটা দেশ। সিনেমার পর্দায় দেখা মানুষগুলোই যখন ভুলতে পারছে না তাঁকে, তাহলে তাঁর সঙ্গে যাঁদের রক্তের সম্পর্ক, তাঁরা কীভাবে ভুলবেন! রাহুল খান্না। বিনোদ খান্নার বড় ছেলে। বাবার মৃত্যুর শোক কাটিয়ে উঠতে পারেননি এখনও। সেটাই স্বাভাবিক। কীভাবেই বা পারবেন। তাঁর যে অনেক স্মৃতি। ছেলেবলা থেকে বাবার আঙুল ধরে হাঁটতে হাঁটতেই তো আজ জীবনের মধ্যগগনে চলে আসা।

আরও পড়ুন ক্যান্সার নিয়ে সচেতনতা বাড়াতে গোয়ায় গেলেন অর্জুন রামপাল

ছেলেবেলায় বাবার সঙ্গে কাটানো একটি মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রাহুল খান্না। ছবিটিতে দেখা যাচ্ছে, বিনোদ খান্নার দুই হাত ধরে তাঁরা দুই ভাই (রাহুল এবং অক্ষয়) চুটিয়ে স্নান করছেন। ছবিটা নিজেই দেখে নিন। ভালো লাগবে বেশ। রাহুল খান্না এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছেন, 'মনে হচ্ছে গতকালকের ঘটনা।'

আরও পড়ুন  জিভে জল আনা রেসিপি: ‘চিকেন ললিপপ’! শিখে নিন এখনই

.