হোলির সময় কি ধরনের অন্তর্বাস পরবেন

Updated By: Mar 21, 2016, 10:07 AM IST
হোলির সময় কি ধরনের অন্তর্বাস পরবেন

ওয়েব ডেস্ক:
বাতাসে বহিছে প্রেম
নয়নে লাগিল নেশা
কারা যে ডাকিছে পিছে
বসন্ত এসে গেছে......
বসন্ত এসে গেছে। বাতাসে প্রেমের সঙ্গে লেগেছে রঙের নেশাও। আর মাত্র দু'দিন বাকি। জোরকদমে শুরু হয়ে গেছে হোলির উতসবে মাতার 'প্ল্যানিং'। জানা হয়ে গেছে ত্বকের যত্নের 'টিপস'। শুরু হয়ে গেছে রঙের হাত থেকে চুল বঁচানোর প্রস্তুতিও। কিন্তু জানেন কী ত্বক, চুল ছাড়াও রং খেলতে নামার আগে আরও একটা বিষয় খেয়াল রাখা খুব জরুরি? অন্তর্বাস। জেনে নিন হোলির জন্য কোন অন্তর্বাস 'পারফেক্ট'।

১. কাপ টি-শার্ট ব্রেসিয়ার: হোলির উতসবের জন্য যদি টি শার্ট বা কুর্তা পরেন তবে সবসময় ব্যবহার করুন কাপ টি-শার্ট ব্রেসিয়ার। এই ধরণের ব্রেসিয়ার ফুল কভারেজ দেয় ফলে লাফা-ঝাঁপি করলেও বাউন্স হয় না। এমনকি রঙে ভিজলেও দেখাতে খারাপ লাগার ভয় থাকে না। মোটা স্ট্র্যাপের সাদা বা কালো ব্রেসিয়ার পড়ুন।

২. এরিয়োলা কনসিলার: রং খেলার সময় জামাকাপড় ভিজে গেলে স্তনের পিগমেন্টেড অংশ ফুটে ওঠার সম্ভাবনা থাকে। এই সমস্যা এড়াতে কনসিলার ব্যবহার করুন। বা ব্রেসিয়ারের সঙ্গে ব্যবহার করুন সিলসিকন পেটালস।

৩. ডার্ক রংয়ের অন্তর্বাস: রং খলতে নমার আগে নজর দিন অন্তর্বাসে রংয়ের ওপর। উজ্জ্বল রংয়ের অন্তর্বাস না পরে কালো বা নীল রং ব্যবহার করুন। এতে জলে ভিজলে জামাকাপড়ে ভেতর দিয়ে অন্তর্বাসের রং বোঝা যায় না।

৪. ক্যামিসোলস: হোলির মেজাজে অনেকেই ব্রেসিয়ার জাতীয়  অন্তর্বাস পরতে পছন্দ করেন না। সেক্ষেত্রে পরতে পারেন ক্যামিসোলস। এই ধরণের লম্বা ইনার ব্রেসিয়ারের মতোই কভারেজ দেয়। সবরকমের পোশাকের সাথেই পরা যায়। পোশাক ভিজে গেলেও 'নো টেনশন'।

.