এবার অনলাইনে অক্ষয় তৃতীয়া! ‘প্রাইস প্রোটেকশন গ্যারান্টি’-সহ আকর্ষণীয় অফার সেনকোর

 অক্ষয় তৃতীয়া উপলক্ষ্যে অনলাইন কেনাকাটায় প্রতি গ্রাম সোনায় পাওয়া যাবে ৪০০ টাকা ছাড়!

Edited By: সুদীপ দে | Updated By: Apr 22, 2020, 08:24 PM IST
এবার অনলাইনে অক্ষয় তৃতীয়া! ‘প্রাইস প্রোটেকশন গ্যারান্টি’-সহ আকর্ষণীয় অফার সেনকোর

নিজস্ব প্রতিবেদন: করোনা আতঙ্কের জেরে সারা দেশে এখন লকডাউন চলছে। ঘরবন্দি মানুষগুলোর কথা মাথায় রেখে এবার অনলাইনে অক্ষয় তৃতীয়ার আকর্ষণীয় অফার আর ‘প্রাইস প্রোটেকশন গ্যারান্টি’ নিয়ে হাজির সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস।

সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, ২২ ক্যারেট বা ২৪ ক্যারেট, যেমনই সোনা কেনা হোক না কেন, প্রতি গ্রামে ৪০০ টাকা ছাড় পাওয়া যাবে অক্ষয় তৃতীয়া উপলক্ষ্যে অনলাইন কেনাকাটায়। ২২ থেকে ২৭ এপ্রিলের মধ্যে অনলাইনে সোনা কিনলে তবেই মিলবে এই বিশেষ ছাড়! অনলাইনে সেনকোর ওয়েবসাইট www.sencogoldanddiamonds.com-এ লগইন করে সোনা কেনা যাবে।

সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, লকডাউন ওঠার দুই থেকে তিন সপ্তাহের মধ্যে ডেলিভারি শুরু হয়ে যাবে। গ্রাহকরা দোকানে গিয়েও তাঁদের বুক করে রাখা সোনার গয়না কিনতে পারবেন। আবার চাইলে বাড়িতেও সোনা পৌঁছে দেওয়া হবে। সবচেয়ে মজার ব্যপার হল, যে দিন সোনা হাতে পাচ্ছেন সে দিনের দাম কেনা দামের থেকে বেশি হলেও এই বর্ধিত দাম দিতে হবে না গ্রাহকদের! আর যদি সোনার দাম কেনার পর যে দিন সোনা হাতে পাচ্ছেন, সেদিন কমে যায়? সংস্থা জানাচ্ছে, এ ক্ষেত্রে গ্রাহকরা ওই অতিরিক্ত টাকার সোনা কিনে নিতে পারবেন। একেই সংস্থা ‘প্রাইস প্রোটেকশন গ্যারান্টি’ বলছে।

সংস্থার একজিকিউটিভ ডিরেক্টর শুভঙ্কর সেন বলেছেন, “আমরা একটা সঙ্কটের সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। কিন্তু তাই বলে উৎসব-পার্বনের আমেজটা ফিকে হতে দেওয়া যাবে না। বহু মানুষের চাহিদার কথা মাথায় রেখেই এই অফার দিচ্ছে সেনকো। অক্ষয় তৃতীয়ার মধ্যে সোনা কিনে রাখার এই অফারে নানাভাবে উপকৃত হবেন গ্রাহকরা। সোনার গয়নার দাম ও মজুরিতে যেমন ছাড় মিলবে তেমনই দামের গ্যারান্টিও পাওয়া যাবে হাতেনাতে।”

আরও পড়ুন: WhatsApp-এর সঙ্গে হাত মিলিয়ে ই-কমার্স ব্যবসা সম্প্রসারণের পথে Jio!

এ ছাড়াও তিনি জানান, যে দামে সোনা বিক্রি হবে তার ১ শতাংশ চলে যাবে করোনা রিলিফ ফান্ডে। সোনা ও রুপোর কয়েনের মজুরি ০ শতাংশ, হিরের গয়নার মজুরিতে মিলবে ১০০ শতাংশ ছাড়, প্ল্যাটিনাম গয়নার মজুরিতে ২৫ শতাংশ ছাড় মিলবে।

.