কেউ আপনার ভুল ধরলেই আপনি রেগে যান? দেখে নিন জ্যোতিষবিদ্যা কী বলছে!

জীবনের উত্থান-পতন উভয়ের জন্যই দায়ী গ্রহ-তারার অবস্থান, গতিবিধি।

Updated By: Jan 9, 2022, 06:34 PM IST
কেউ আপনার ভুল ধরলেই আপনি রেগে যান? দেখে নিন জ্যোতিষবিদ্যা কী বলছে!

নিজস্ব প্রতিবেদন: জ্যোতিষবিদ্যা খুব প্রাচীন। এই বিদ্যায় সাধারণত গ্রহ ও নক্ষত্রের সংস্থান, গতিবিধি বা অবস্থান ইত্যাদির ভিত্তিতে মানুষের ভাগ্য গণনা করা হয়। জ্যোতিষবিদ্যা মতে, মানুষের মন ও কর্ম ইত্যাদি বিশ্লেষণ করে তাঁর বা তাঁদের ভবিষ্যৎ ঘোষণা করা হয়। জীবনের উত্থান-পতন উভয়ের জন্যই দায়ী এই গ্রহ-তারা।

বারোটি রাশির জাতক সাধারণত নানা বিষয়ে পরস্পরের থেকে আলাদা হয়। কিছ কিছু রাশির মধ্যে অবশ্য কয়েকটি সাধারণ মিল দেখা যায়। যেমন কিছু রাশির জাতক আছেন, তাঁদের ভুল দেখালে তাঁরা খুশি না হয়ে উল্টে রেগে যান এবং তর্ক করেন। তাঁরা অবশ্য বিষয়টিকে চ্যালেঞ্জ হিসেবে নেন। এবং লড়ে ফিরে আসতে পছন্দ করেন।      

কুম্ভ 

কুম্ভ  রাশির জাতকেরা চ্যালেঞ্জ পছন্দ করেন, দ্বন্দ্ব উপভোগ করেন। কঠোর শ্রম দিয়ে এঁরা জীবনে বিপুল উন্নতি করেন। আর ঠিক এই পরিস্থিতিতেই এঁরা মনে করেন, এঁরা সব সময় যা করেন সেটাই ঠিক। এঁদের ভুল দেখিয়ে দিলে এঁরা রুষ্ট হন। এবং এঁরা খুব লড়াকুও। তবে রাগ কমলে এঁরা অনুশোচনাতেও ভোগেন। তবে এঁরা কখনোই সর্বসমক্ষে নিজের ভুল স্বীকার করেন না। 

মেষ

মেষরাশির জাতকেরা খুবই বুদ্ধিমান। পাশাপাশি তাঁরা তাদের বুদ্ধিবৃত্তি নিয়ে খুব অহঙ্কারীও। এঁরাও মনে করেন, এঁরা যেটা করছেন সেটাই ঠিক। কখনও নিজের ভুল স্বীকার করেন না। নিজেদের কাজে-কর্মে এঁরা একেবারেই কারও হস্তক্ষেপ পছন্দ করেন না। 

সিংহ

এঁরা খুব দ্রুত সিদ্ধান্ত নিতে চান। প্রকৃতির দিক থেকে এঁরা খুবই অধৈর্য। এঁরা যে কোনও কাজ সম্পূর্ণ নিজের ইচ্ছেমতো করতে চান। ফলে কাজের পরিধির ক্ষেত্রে কোনও সীমা-পরিসীমার তোয়াক্কা করেন না। এঁদের কাজে ভুল দেখিয়ে দিলে এঁরা ভীষণ রেগে যান।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: Palmistry: আপনার হাতের তালুতে আছে এই ত্রিভুজ? তা হলে আপনার জন্য অপেক্ষা করছে দারুণ জীবন!

.