ইলেকট্রনিক্সে এতবড় ছাড় আগে কেউ দেয়নি! ৩ দিনের মেগা সেলে দাবি ফ্লিপকার্টের, অফার কীসে কীসে?

অনলাইন শপিংয়ে জায়ান্ট পোর্টাল ফ্লিপকার্ট আবার হাজির হয়েছে মেগা সেল নিয়ে। ২৫ মে থেকে ২৭ মে, এই ৩ দিন ধরে চলবে বিগ শপিং ডে। খ্রিস্টমাস থেকে নিউ ইয়ার, নববর্ষ থেকে পুজো, হোলি থেকে দীপাবলি- মাঝেমাঝেই এভাবে বিগ শপিং অফার নিয়ে হাজির হয় ফ্লিপকার্ট। এবারের মেগা সেল বর্ষা উপলক্ষে। এবারে বিগ শপিং ডে-তে কী কী পাওয়া যাচ্ছে?

Updated By: May 25, 2016, 02:49 PM IST
ইলেকট্রনিক্সে এতবড় ছাড় আগে কেউ দেয়নি! ৩ দিনের মেগা সেলে দাবি ফ্লিপকার্টের, অফার কীসে কীসে?

ওয়েব ডেস্ক : অনলাইন শপিংয়ে জায়ান্ট পোর্টাল ফ্লিপকার্ট আবার হাজির হয়েছে মেগা সেল নিয়ে। ২৫ মে থেকে ২৭ মে, এই ৩ দিন ধরে চলবে বিগ শপিং ডে। খ্রিস্টমাস থেকে নিউ ইয়ার, নববর্ষ থেকে পুজো, হোলি থেকে দীপাবলি- মাঝেমাঝেই এভাবে বিগ শপিং অফার নিয়ে হাজির হয় ফ্লিপকার্ট। এবারের মেগা সেল বর্ষা উপলক্ষে। এবারে বিগ শপিং ডে-তে কী কী পাওয়া যাচ্ছে?

ফ্লিপকার্টের দাবি, ইলেকট্রনিক গ্যাজেটেসের ক্ষেত্রে এত বিশাল ছাড় এর আগে কেউ কখনও দেয়নি। যার মধ্যে রয়েছে অনেক কম দামে ৫ স্টার স্প্লিট AC থেকে স্মার্টফোনের ক্ষেত্রে ডিসকাউন্ট, এক্সচেঞ্জ অফার। মাত্র ৫,৫৯৯ টাকাতেই পেয়ে যাবেন ইনটেক্সের নতুন মডেলের স্মার্টফোন। রয়েছে ১০,০০০ টাকা ছাড়ে ল্যাপটপ এক্সচেঞ্জ অফারও। ডিসকাউন্টে এবার আপনি কিনে নিতে পারেন আপনার পছন্দের স্মার্টওয়াচও। এছাড়া ক্যাশব্যাক তো আছেই। ঘরের বিভিন্ন জিনিস থেকে ফুটওয়্যার, সবেতেই রয়েছে ছাড়। তাই আর দেরি না করে এবার আপনার পছন্দের জিনিসটা অর্ডার দিয়ে ফেলুন।

একনজরে আরও কীসে কীসে ছাড়
50% off on Honor Band Z1, now Rs 2,749
27% off on Micromax Canvas P680 Tablet, now Rs 7,299
13% off on Huawei Stainless Steel with Black Leather Strap Smartwatch, now Rs 19,999
20% off on Apple Watch Sport, now Rs 27,900
20% off on Microsoft Xbox One 500 GB with Quantum Break now Rs 27,990

.