ভাইফোঁটা স্পেশাল রেসিপি: মালাই ললিপপ

দুর্গা পুজো, কালী পুজো, দীপাবলি, ভাইফোঁটা। একের পর এক উত্‌সব লেগেই রয়েছে। আর উত্‌সব মানেই তো প্রচুর মজা, সারাদিন হৈ হুল্লোড়, আত্মীয়, পরিজন সবাই একসঙ্গে সময় কাটানো আর যেটা না হলে এই সব কিছু অসম্পূর্ণ থেকে যায়, তা হল খাওয়া দাওয়া। উত্‌সবের দিনে মোটেই একঘেয়ে খাওয়া দাওয়া নয়। একটু অন্যরকম কিছু হলে উত্‌সবটা জমে যায় আর তার সঙ্গে মনটাও ভালো হয়ে যায়।

Updated By: Nov 1, 2016, 04:02 PM IST
ভাইফোঁটা স্পেশাল রেসিপি: মালাই ললিপপ

ওয়েব ডেস্ক: দুর্গা পুজো, কালী পুজো, দীপাবলি, ভাইফোঁটা। একের পর এক উত্‌সব লেগেই রয়েছে। আর উত্‌সব মানেই তো প্রচুর মজা, সারাদিন হৈ হুল্লোড়, আত্মীয়, পরিজন সবাই একসঙ্গে সময় কাটানো আর যেটা না হলে এই সব কিছু অসম্পূর্ণ থেকে যায়, তা হল খাওয়া দাওয়া। উত্‌সবের দিনে মোটেই একঘেয়ে খাওয়া দাওয়া নয়। একটু অন্যরকম কিছু হলে উত্‌সবটা জমে যায় আর তার সঙ্গে মনটাও ভালো হয়ে যায়।

আরও পড়ুন এই ১০ বোন যদি ওই ১০ জনকে ভাইফোঁটা দিতেন তাহলে পৃথিবীতে মুষলধারায় শান্তি আসতো!

আজ ভাইফোঁটা। ভাইয়ের কপালে চন্দনের ফোঁটা দিয়ে বোনেরা তাদের ভাইয়ের শুভ কামনা আর দীর্ঘায়ু কামনা করে। আজকের এই বিশেষ দিনে কেন আর রোজকার একঘেয়ে খাবার খাবেন? আজ এমন একটা কিছু রেসিপি তৈরি করুন, যা পেলেই ভাই চমকে যাবে। তাই আজকের স্পেশাল রেসিপি হিসেবে ট্রাই করুন ‘মালাই ললিপপ’। তৈরি করাও খুব সোজা। আর খেতে তো লা-জবাব। দেখে নিন রেসিপিটা।

.