আপনার KFC বক্সটি এবার খাওয়ানোর সঙ্গে চার্জও করবে স্মার্ট ফোন!

এবার আপনার খাবারের বক্সই চার্জ করবে আপনার অ্যানড্রোয়েড সেটটি। সৌজন্যে বিশ্বজোড়া ফাস্ট-ফুড চেন KFC। 'ওয়াট এ বক্স' নামে এই ফাস্ট ফুড বক্সটিতে আপনি যেমন পাবেন আপনার পছন্দের খাবারটি, সেই সঙ্গে এটিই চার্জ করে দেবে আপনার মোবাইলের ব্যাটারি। আর তাই নো টেনশন। প্রেমিক হোক বা প্রেমিকা, ঘুরতে বেরিয়ে একটা ছোটো ট্রিটের সঙ্গে চার্জ আউট হয়ে যাওয়া মোবাইলটিতেও সহজেই দেওয়া যাবে চার্জ।

Updated By: Jun 24, 2016, 08:25 PM IST
আপনার KFC বক্সটি এবার খাওয়ানোর সঙ্গে চার্জও করবে স্মার্ট ফোন!

ওয়েব ডেস্ক : এবার আপনার খাবারের বক্সই চার্জ করবে আপনার অ্যানড্রোয়েড সেটটি। সৌজন্যে বিশ্বজোড়া ফাস্ট-ফুড চেন KFC। 'ওয়াট এ বক্স' নামে এই ফাস্ট ফুড বক্সটিতে আপনি যেমন পাবেন আপনার পছন্দের খাবারটি, সেই সঙ্গে এটিই চার্জ করে দেবে আপনার মোবাইলের ব্যাটারি। আর তাই নো টেনশন। প্রেমিক হোক বা প্রেমিকা, ঘুরতে বেরিয়ে একটা ছোটো ট্রিটের সঙ্গে চার্জ আউট হয়ে যাওয়া মোবাইলটিতেও সহজেই দেওয়া যাবে চার্জ।

কিন্তু কীভাবে হবে সেই চার্জ?

সম্প্রতি মুম্বইয়ের একটি সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে এই পরিষেবা দিচ্ছে KFC। 'ওয়াট এ বক্স'-এ রয়েছে ৬ হাজার ১০০ mAh পাওয়ারের একটি ব্যাটারি থাকছে এই বক্সটিতে। সেই সঙ্গে থাকছে দুটি USB পোর্ট। আর তা দিয়ে সহযেই চার্জ করা যাবে দুটি স্মার্টফোন।

নিজেদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে 'ওয়াট এ বক্স'-এর একটি ভিডিও পোস্ট করেছে KFC-

 

A video posted by KFC India (@kfcindia_official) on

.