রোজ মিলবে দুধ, কলা; বাড়িতে বসেই জেনে নিন কোথায় খোলা রয়েছে Keventer Agro-র স্টোর!

বাড়িতে বসেই জেনে নিন কোথায়, কোন দোকান খোলা! লক ডাউনে প্রতিদিন অন্তত দুধ, কলার যোগান দিতে উদ্যোগী Keventer Agro...

Edited By: সুদীপ দে | Updated By: Mar 30, 2020, 04:53 PM IST
রোজ মিলবে দুধ, কলা; বাড়িতে বসেই জেনে নিন কোথায় খোলা রয়েছে Keventer Agro-র স্টোর!

নিজস্ব প্রতিবেদন: যত দিন যাচ্ছে, ততই খারাপের দিকে এগোচ্ছে দেশের পরিস্থিতি। করোনার সংক্রমণ থেকে বাঁচতে দেশজুড়ে চলছে লক ডাউন। লক ডাউনের কারণে বন্ধ দোকান-পাট, ব্যবসা, অফিস-কাছারি। এ ক্ষেত্রে প্রয়োজনীয় খাবারের সংকট মাঝে মাঝেই দেখা দিচ্ছে কোনও কোনও এলাকায়।

এই পরিস্থিতিতে সাধারণ মানুষকে অন্তত দুধ, কলার যোগান দিতে বিশেষ উদ্যোগ নিল Keventer Agro। যে কোনও বাড়িতেই বাচ্চা থেকে বুড়ো— সকলের মুখের কাছে অন্তত দুধ, কলার জোগাড় থাকলে বিপদের সময়েও না খেয়ে থাকতে হয় না কাউকেই। অসুস্থ রোগীর ক্ষেত্রেও দুধ, কলা অপরিহার্য। তাই দেশের এই সংকটজনক পরিস্থিতিতে নিজেদের স্টোরগুলি খোলা রেখে দুধ, কলা মজুত রাখতে উদ্যোগী হয়েছে এই সংস্থা। বর্তমানে লক ডাউনের কারণে বেশির ভাগ দোকানই বন্ধ রয়েছে। সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, এই পরিস্থিতিতে যতটা সম্ভব বেশি পরিষেবা দেওয়ার চেষ্টা করবে Keventer Agro।

আরও পড়ুন: চিকিত্সকের নিষেধ সত্ত্বেও ঘণ্টায় কতবার নাকে-মুখে হাত দিচ্ছেন আপনি! জানাল সমীক্ষা...

কিন্তু লক ডাউনে কোথায়, Keventer Agro-এর কোন দোকানে দুধ, কলা মজুত রয়েছে বা কোন স্টোর খোলা রয়েছে তা কী করে জানা যাবে? এ ক্ষেত্রে সাধারণ মানুষের সুবিধার্থে ‘লাইভ স্টোর লোকেটর’ ব্যবস্থা চালু করেছে সংস্থা। এই ব্যবস্থার মাধ্যমে সংস্থার ওয়েবসাইটে (https://www.keventer.com) ঢুকে অনায়াসেই দেখে নেওয়া যাবে আপনার এলাকায় বা বাড়ির সবচেয়ে কাছে কোথায় খোলা রয়েছে Keventer Agro-র স্টোর।

.