Rahu Mercury Conjuction: সামনেই জড়ত্ব যোগ! জেনে নিন রাহু-বুধের বিরল এ মিলনে কার উপর কী প্রভাব পড়বে...

Rahu Mercury Conjuction: জ্যোতিষে প্রত্যেকটি গ্রহই নির্দিষ্ট সময়ের পরে পরে এক রাশি ছেড়ে আরেক রাশিতে প্রবেশ করে। সেই সময়ে এই প্রবেশ বিভিন্ন রাশির ব্যক্তিদের জীবনের শুভ ও অশুভ নানারকম প্রভাব ফেলে। আগামী ৩১ মার্চ মেষ রাশিতে গমন করবে বুধ। ৭ জুন পর্যন্ত একই রাশিতে থাকবে বুধ। আর রাহু ইতিমধ্যে সেখানেই রয়েছে। ফলে তখন রাহু ও বুধের কনজাংশন ঘটে।

Updated By: Mar 26, 2023, 07:19 PM IST
Rahu Mercury Conjuction: সামনেই জড়ত্ব যোগ! জেনে নিন রাহু-বুধের বিরল এ মিলনে কার উপর কী প্রভাব পড়বে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জ্যোতিষে রয়েছে, প্রত্যেকটি গ্রহই নির্দিষ্ট সময়ের পরে পরে এক রাশি ছেড়ে আরেক রাশিতে প্রবেশ করে। সেই সময়ে এই প্রবেশ বিভিন্ন রাশির ব্যক্তিদের জীবনের শুভ ও অশুভ নানারকম প্রভাব ফেলে। আগামী ৩১ মার্চ মেষ রাশিতে গমন করবে বুধ। ৭ জুন পর্যন্ত একই রাশিতে থাকবে বুধ। আর রাহু ইতিমধ্যে সেখানেই রয়েছে। ফলে তখন রাহু ও বুধের কনজাংশন ঘটে। 

আরও পড়ুুন: Rama Navami: সামনেই রামনবমী! জেনে নিন বিশেষ কোন মন্ত্রে সংসারে আসবে সুখ, ঝরবে বিপুল সৌভাগ্য...

রাহু ও বুধের এই মিলন বা এই যোগ জড়তা যোগ বা জড়ত্ব যোগ নামে পরিচিত। এই যোগ খুব অশুভ। এই যোগের অশুভ প্রভাব পড়বে কিছু রাশির জাতক-জাতিকাদের জীবনে। ফলে তাঁদের খুব সতর্ক হয়ে কাজ করতে হবে। জানুন, কোন কোন রাশির ব্যক্তিদের উপর এই প্রভাব পড়বে।

বৃষ রাশি 

এই যোগের জেরে এই রাশির জাতকদের খুব সাবধানে থাকতে হবে। এসময়ে এঁদের ব্যয় খুব বাড়বে। এই সময়ে ভ্রমণ না করাই ভালো। শত্রুদের এড়িয়ে চলুন। আর্থিক লেনদেনে এই সময় না জড়ানোই ভালো। বিনিয়োগ না করাই ভালো।

কন্যা রাশি 

আরও পড়ুুন: Basanti Puja: বাসন্তীপুজোয় ১০০ বছর পরে বিরল তিথি-যোগ এবার! জেনে নিন সৌভাগ্যের কথা...

কন্যা রাশির জাতকেরা আকস্মিক কোনও খারাপ খবর পেতে পারেন। কর্মক্ষেত্রে সাবধানে চলুন।

ধনু রাশি 

নতুন কাজ শুরু করার আগে একটু ভাবুন। আর্থিক দিক থেকে অসুবিধায় পড়ে যেতে পারেন। এসময়ে ঋণ নেবেন না, দেবেনও না। নানা রকম সাংসারিক অসুবিধার সম্মুখীন হওয়ার আশঙ্কা থাকছে। সাবধানে থাকুন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.