SBI-র গ্রাহকদের জন্য বড় ধাক্কা! ব্যাহত হতে চলেছে একাধিক পরিষেবা

ইন্টারনেট ব্যাঙ্কিং এবং মোবাইল ব্যাঙ্কিং ব্যবহারকারী গ্রাহকের সংখ্যা যথাক্রমে ৯৭ মিলিয়ন এবং ৪৫ মিলিয়ন। 

Updated By: Apr 1, 2022, 12:51 PM IST
SBI-র গ্রাহকদের জন্য বড় ধাক্কা! ব্যাহত হতে চলেছে একাধিক পরিষেবা

নিজস্ব প্রতিবেদন: স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া তার গ্রাহকদের জানিয়েছে যে শুক্রবার দুপুরে তাদের ব্যাঙ্কিং পরিষেবা বন্ধ থাকবে। 

দুপুর ১টা থেকে বিকেল ৪.৩০ মিনিট পর্যন্ত SBI-র অনলাইন ব্যাঙ্কিং পরিষেবা বন্ধ থাকবে বলে জানা গেছে। যে যে পরিষেবাগুলি বন্ধ থাকবে তার মধ্যে রয়েছে ইন্টারনেট ব্যাঙ্কিং, yono, yono lite, yono business এবং  UPI পরিষেবা বন্ধ থাকবে বলে জানানো হয়েছে ব্যাঙ্কের তরফে। বার্ষিক ক্লোজিং-র জন্য এই পরিষেবা বন্ধ থাকবে বলে জানানো হয়েছে ব্যাঙ্কের তরফে। 

 

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া হল সম্পদ, আমানত, শাখা, গ্রাহক এবং কর্মীর সংখ্যার হিসেবে বৃহত্তম বাণিজ্যিক ব্যাঙ্ক। এটি দেশের বৃহত্তম বন্ধকী ঋণদাতা যা এখনও পর্যন্ত ৩০ লক্ষ ভারতীয় পরিবারের বাড়ি কেনার স্বপ্ন পূরণ করেছে।

আরও পড়ুন: PAN-AADHAAR লিঙ্ক নিয়ে বড় ঘোষণা! বন্ধ হয়ে গেল এই Free Service

ইন্টারনেট ব্যাঙ্কিং এবং মোবাইল ব্যাঙ্কিং ব্যবহারকারী গ্রাহকের সংখ্যা যথাক্রমে ৯৭ মিলিয়ন এবং ৪৫ মিলিয়ন। SBI YONO-এর ৪৫ মিলিয়নেরও বেশি ব্যবহারকারী রয়েছে। এই অ্যাপে ২০২২ অর্থবর্ষের তৃতীয় কোয়ার্টার পর্যন্ত ১০ মিলিয়ন দৈনিক লগ ইন হয়েছে।

২০২১ সালের ডিসেম্বরে শেষ হওয়া ত্রৈমাসিকে YONO-এর মাধ্যমে প্রতিদিন প্রায় ২৯,০০০ নতুন ডিজিটাল সেভিংস ব্যাঙ্ক অ্যাকাউন্ট খুলেছে SBI। ডিজিটাল ঋণ দেওয়ার ক্ষেত্রে, FY22 এর Q3 পর্যন্ত YONO এর মাধ্যমে SBI প্রাক-অনুমোদিত ব্যক্তিগত ঋণ বিতরণ করেছে ৬,২৮৩ কোটি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.