দেবী লক্ষ্মীর কৃপায় কাদের বাড়বে সুখ, সমৃদ্ধি, দেখুন আজকের রাশিফল

Updated By: Oct 5, 2017, 10:39 AM IST
দেবী লক্ষ্মীর কৃপায় কাদের বাড়বে সুখ, সমৃদ্ধি, দেখুন আজকের রাশিফল

ওয়েব ডেস্ক: বৈদিক শাস্ত্র অনুযায়ী বারোটি রাশি যথাক্রমে— মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন। আজ লক্ষ্মী পুজোয় কোন কোন রাশির ভাগ্যে শিঁকে ছিড়বে, কে হবেন সুখ সমৃদ্ধির অধিকারী, জেনে রাখুন..

এরিস(২১মার্চ-২০এপ্রিল):  এই রাশির অধিকারীদের পরিবারের কিছুটা আর্থিক অনটন আসতে পারে। পরিবারের কোনও সদস্যের চিকিত্সায় অর্থ ব্যয় হতে পারে। তবে দীর্ঘমেয়াদি কোনও পরিকল্পনা বাস্তবায়িত হতে পারে। আজকে নানাকারণে কিছুটা হলেও বেশি টাকা হাত থেকে বেরোতে পারে।

টরাস(২১ এপ্রিল- ২১ মে):  আপনার বুদ্ধিমত্তার জবাব নেই। আপনার চারপাশের আরও পাঁচ জন ব্যক্তি তাঁদের কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে আপনার কাছ থেকে মতামত নেন। আপনি উদার, ভালো পরামর্শদাতা। তবে এটা মাথায় রাখা দরকার, কখনও কাউকে কোনও পরামর্শ দিতে গিয়ে মনের গোপন কোনও পরিকল্পনা ফাঁস করে দেবেন না। কোনও প্রতিযোগিতামূলক কাজে আপনারই জয় হবে। বিদ্যার্থীদের ক্ষেত্রেও ভালো সময়। তবে দাম্পত্য কলহের সম্ভাবনা রয়েছে।

জেমিনি(২২মে- ২১জুন): এখন তো সময় আপনারই। প্রেমে ভরপুর জীবন। ভালোবাসার মানুষকে মনের কথা বলার সুবর্ণসুযোগ। চাকুরিজীবীদের পদোন্নতির সুযোগ। অন্য কোনও কাজের মাধ্যমে বাড়তি রোজগারের সুযোগ। শপিং করার জন্য আদর্শ সময়। এক্ষেত্রে আপনি আপনার মনের সুপ্ত থাকা কোনও বিলাসবহুল দামী জিনিসও কিনে নিতে পারে।

ক্যান্সার(২২জুন-২৩জুলাই) কারোর কাছে নিজেকে প্রমাণ করতে গিয়ে কখনও বেশি আক্রমণাত্মক হয়ে উঠবেন না। আপনি অবশ্যই নিজের হয়ে সওয়াল করুন, কিন্তু মাথায় রাখবেন এমন কিছু করবেন না যা আপনার অবস্থান নাড়িয়ে দিতে পারে। আপনি মিষ্টভাষী। কথা দিয়েই আপনি মানুষের মন জয় করে নিতে পারেন। অল্প চেষ্টা করে কৌশলে কীভাবে ভালো কাজ করা যেতে পারে, তা আপনার থেকে শেখার আছে। আজ অলসতা থাকলেও সঞ্চয় হবে। পুরনো সমস্যা মিটে যাবে।

লিও(২৪জুলাই-২৩অগাস্ট):  গ্রহের অবস্থানে আপনার দারুণ সময়। আপনি আজকে যে কাজেই হাত দেবেন, তা সফল হবে। প্রেমের জন্য আদর্শ সময়। ভবিষতের আর্থিক নিরাপত্তার জন্য দৃঢ় কোনও পরিকল্পনা নিতে পারেন।

ভার্গো(২৪অগাস্ট-২৩সেপ্টেম্বর): বাড়ি বা পরিবারের জন্য কোনও সিদ্ধান্ত নিয়ে থাকলে, তা কাছের মানুষের সঙ্গে শেয়ার করে করুন। সাফল্য আসবে তবে তার জন্য আপনার নিজের আচরণ ও কাজে কিছুটা পরিবর্তন আনতে হবে। আর্থিক ক্ষেত্রে সঞ্চয় ও ব্যয় সামঞ্জস্য রাখুন।

লিব্রা(২৪সেপ্টেম্বর-২৩অক্টোবর): কর্মস্থলে কাজ করার ক্ষেত্রে সহজ পদ্ধতি গ্রহণ করুন। সহকর্মীদের সঙ্গে মতবিরোধ হলেও হতে পারে। ঘনিষ্ঠ বন্ধু আপনার মনের কথা বুঝবে। শারীরিক অসুস্থতার কারণে অর্থ ব্যয় হতে পারে। প্রেমে জট কাটবে।

স্করপিও(২৪অক্টোবর-২২নভেম্বর): ঋণ পরিশোধ করবেন। স্বাভাবিকভাবে তাতে সঞ্চয় কমবে। ব্যবসায় ভালো সময়। খেলোয়াড়দের জন্য ভালো সময়ে।

স্যাজিটেরিয়াস(২৩নভেম্বর-২২ ডিসেম্বর): আর্থিক ক্ষেত্রে পূর্বে তৈরি হওয়া কোনও সংশয় কেটে যাবে। কর্মস্থলে নিজের পরিকল্পনা ব্যক্ত করুন। সকলেই আপনার কথা শুনবে। পরিবারকে সময় দিন।

ক্যাপ্রিকন(২৩ডিসেম্বর-২০জানুয়ারি):  কর্মস্থলে প্রশংসা পাবেন। সাংসারে কিছুটা অনটন দেখা দিতে পারে। মাথা ঠান্ডা রেখে কাজ করুন। পরিস্থিতি সামলে যাবে।

অ্যাকোয়ারিয়াস(২১জানুয়ারি-১৯ফেব্রুয়ারি): বাড়ি বদলানোর কোনও পরিকল্পনা থাকলে, একটু ভেবে পদক্ষেপ করুন। এই সময় স্থান পরিবর্তনের জন্য শুভ নাও হতে পারে। যাঁরা নতুন কোনও কাজ খুঁজছেন, তাঁদের জন্য ভালো সময়। সুখবর আসতে পারে।

পাইসিস(২০ফেব্রুয়ারি-২০মার্চ): গ্রহের অবস্থানের কারণে সুসময়। প্রেমে সফলতা পাবেন। ব্যবসায়ীদের জন্য ভালো সময়। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন। 

.