Horoscope 2024: তুঙ্গে সাফল্য! দেখে নিন এই ২০২৪ কোন রাশির ভাগ্যে কী রেখেছে...

Horoscope 2024: দেখে নেওয়া যাক, নতুন বছর নিয়ে জ্যোতিষশাস্ত্রবিদেরা মোটামুটি কী বলছেন। দেখে নেওয়া যাক, কোন রাশির ভাগ্যে কী আছে!

Updated By: Jan 1, 2024, 07:41 PM IST
Horoscope 2024: তুঙ্গে সাফল্য! দেখে নিন এই ২০২৪ কোন রাশির ভাগ্যে কী রেখেছে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একটা নতুন বছর পড়লেই সবার আগে সকলের মনে একটাই প্রশ্ন ওঠে-- কেমন যাবে বছরটা? অনেক জ্যোতিষশাস্ত্রবিদই নানা ভাবে অঙ্ক কষে নানা পূর্বাভাস দিচ্ছেন। কখনও সামগ্রিক ভাবে দিচ্ছেন, কখনও রাশিভিত্তিক দিচ্ছেন। দেখে নেওয়া যাক, তাঁরা মোটামুটি কী বলছেন। দেখে নেওয়া যাক কোন রাশির ভাগ্যে কী আছে!

মেষ

শুরু থেকে পরিকল্পনা করে কাজে লেগে পড়ুন। পেশাক্ষেত্রে উন্নতিযোগ। অবিবাহিতদের বিবাহযোগ এবং বিবাহিত কিন্তু সন্তানহীনদের সন্তানলাভের সম্ভাবনা। আর্থিক দিক থেকে ভালো যাবে।

বৃষ

খরচা করুন বুঝেশুনে। সঞ্চয় ও বিনিয়োগের চেষ্টা করুন। কথাবার্তায় সাবধানতা জরুরি। সন্তান নিয়ে দুশ্চিন্তা থাকতে পারে।

মিথুন

বন্ধুদের নিয়ে এবং বন্ধুদের বিষয়ে সতর্ক থাকুন। ভাইবোনের সুসম্পর্ক বজায় থাকবে। বিবাহিতদের দাম্পত্য সম্পর্ক বজায় থাকবে। কর্মক্ষেত্রে চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন।

কর্কট

এঁদের পেশাগত ও সামাজিক মর্যাদা বাড়তে পারে। যে কোনও ক্ষেত্রে নেতৃত্বের সুযোগ পাওয়ার সম্ভাবনা আছে।  দাম্পত্য সম্পর্ক মধুময় করতে সঙ্গীকে সময় দিন বা নিজে সময় নিন। শরীরের যত্ন নিন।

সিংহ

এ বছর দূরদূরান্তে ভ্রমণের প্রচুর সুযোগ পেতে পারেন। দাম্পত্যে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। চ্যালেঞ্জ আসবে, মোকাবিলার জন্য প্রস্তুত থাকুন। লেনদেনের ক্ষেত্রে বিশেষ সতর্কতার প্রয়োজন।

কন্যা

ধর্মীয় বিষয়ে আগ্রহ বাড়তে পারে। কারও কারও ক্ষেত্রে চোখের সমস্যা দেখা যেতে পারে। দেশ–বিদেশ ভ্রমণের সুযোগ পেতে পারেন।

তুলা

নতুন বছরে অভিজ্ঞদের পরামর্শ নিয়ে চলুন। পেশাক্ষেত্রে পদোন্নতি হতে পারে, আসতে পারে নেতৃত্ব দেওয়ার সুযোগ। আলোচনার মাধ্যমে সমস্যা সমাধানের চেষ্টা করুন।

বৃশ্চিক

পারিবারিক দায়দায়িত্ব বাড়তে পারে। লিভার-সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে। প্রেমের সম্পর্ক নিয়ে সতর্ক থাকুন। অর্থ উপার্জনের বিকল্প রাস্তার সন্ধান পেতে পারেন।

ধনু

ভ্রমণযোগ আছে, তবে সাবধানতা অবলম্বন করতে হবে। শিল্প-সংস্কৃতি ও সৃজনশীল কাজে যুক্ত ব্যক্তিদের জন্য সময়টা ভালো। পেশাজীবনে স্বীকৃতি পেতে পারেন। ব্যবসায়ীদের পক্ষেও ভালো বছর।

মকর

আর্থিক চ্যালেঞ্জ আসবে। সঞ্চয় করার চেষ্টা করতে হবে। নিজের ভুলে ভালো সুযোগ হাতছাড়া হতে পারে। সম্পত্তিক্রয়ের যোগ আছে। তবে যানবাহন কেনার সময় অভিজ্ঞের পরামর্শ নিন। আইনজীবীদের সাফল্যের সম্ভাবনা।

কুম্ভ

এ বছরটি আপনার জন্য পরিশ্রমের বছর। দ্রুত কাজে নেমে পড়ুন। ভাগ্যোন্নয়নের সুযোগ আসতে পারে। আর্থিক দিক থেকে কঠিন সময়।

মীন

ধাপে ধাপে সাফল্য আসবে। বছরটা আর্থিক দিক মোটামুটি ভালোই যাবে। পড়ুয়া-গবেষকেরা উচ্চতর জ্ঞানার্জন ও গবেষণার সুযোগ পাবেন। শরীরের যত্ন নিন। ভ্রমণের সুযোগ আসতে পারে।

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.