Horoscope Today: প্রেমে অশান্তি বৃষর, যশ বাড়বে তুলার, পড়ুন রাশিফল

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal - কেমন কাটবে আজকের দিন?

Updated By: Oct 18, 2022, 08:13 AM IST
Horoscope Today: প্রেমে অশান্তি বৃষর, যশ বাড়বে তুলার, পড়ুন রাশিফল
Rashifal: রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

সম্পত্তির বিষয়ে মা-বাবার সঙ্গে কথা হবে। তবে বন্ধুদের সঙ্গে বিরোধ এর সম্ভাবনা। আইনি কাজকর্ম করতে খরচ বৃদ্ধি পাবে।আজ স্ত্রীর সঙ্গে করা পুরনো কোনও অশান্তি আবার নতুন করে আসতে পারে। তবে আপনার বিলাসিতার জন্য খরচ অনেক বাড়তে পারে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

প্রেমের ব্যাপারে আজ আপনার চাপ আসতে পারে। তবে এখন প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না, কারণ তারা হয়তো বেশি শক্তিশালী। যাঁরা গঠনমূলক কাজ করেন, তাঁদের জন্য আজ কোনও সুযোগ আসতে পারে। প্রেমে বিরহ যন্ত্রণা বাড়তে পারে। মনের মানুষটি অনেক দুঃখ দেবে। পূজাপাঠ করতে গিয়ে খরচ বৃদ্ধি হবে। প্রিয়জনের কাছ থেকে আজ ভালবাসা পাবেন না।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

একটা সুন্দর রোম্যান্টিক সময়ের মধ্যে দিয়ে যাবেন আপনি। আপনার পরিবারের ছোটো সদস্যদের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

এ সপ্তাহে আপনার মানসিক শক্তির যথেষ্ট বিকাশ ঘটবে। আপনি এখন নিজে জাগবেন, অন্যকেও জাগাবেন। এটা হবে আপনার জন্য একটা মহান কাজ। এই সময় আপনাদের আয় উপার্জন বাড়তে পারে। সামাজিক কোনো অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ পেতে পারেন। বিশেষ কোনো কারণে ব্যয় বাড়তে পারে।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

আজ আপনার পরিবার আপনার জীবনে অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কাজের জায়গায় অন্যেরা নিরাপত্তার জন্য আপনার ওপর বিশেষভাবে নির্ভর করবে। পুরনো জিনিস থেকে আজ অনেকটা আয় হতে পারে। বাড়িতে বিবাদ যাতে না হয় সেই ব্যাবস্থা করবেন। ব্যবসার জন্য খরচ বৃদ্ধির সঙ্গে সঙ্গে আয় বৃদ্ধি পাবে। নিজের চালাকির সাহায্যে বিপদ থেকে উদ্ধার হবে।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

এই রাশির জাতক জাতিকারা কোনও অপরিচিত ব্যক্তি থেকে সাবধান থাকুন। ব্যবসায় আজ সম্মান ও লাভ অনেক বাড়তে পারে। পেটের সমস্যার জন্য আজ আপনার কাজের সমূহ ক্ষতি হতে পারে।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

যশ বাড়তে পারে। বিদেশে উচ্চশিক্ষার জন্য অফার আসবে। কোনও আত্মীয়ের বাড়ি থেকে বাজে খবর আসতে পারে।বাড়িতে বাবার শরীরে সমস্যা বাড়ায় চিন্তিত থাকবেন। পড়াশোনার আজ খুব বেশি উন্নতি হবেনা। বাড়তি কোনও খরচ বাঁচিয়ে চলুন।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

ব্যবসার ব্যাপারে চিন্তা থাকবে। রক্তচাপ বৃদ্ধি পাবে। সপ্তাহে সামাজিক কাজের জন্য সম্মান বাড়তে পারে। বাবার সম্পত্তি লাভ হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক চিন্তা। কারও শরীর খারাপের জন্য খরচ বাড়তে পারে।পূজা পাঠের জন্য ভাবনাচিন্তা।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

সম্পত্তি কেনাবেচার শুভ সময়। যানবাহন ওঠানামর সময় অতিরিক্ত সতর্ক থাকুন। এই সপ্তাহে উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সারা সপ্তাহে সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে।এই সপ্তাহে কোনও বাজে চিন্তা আসতে পারে।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

আইনি কোনও কাজের জন্য খরচ বৃদ্ধি। বন্ধু মহলে বিবাদের আশঙ্কা। সপ্তাহের শুরুতে সকালের দিকে বাজে কিছু ঘটতে পারে। ধর্মের ব্যাপারে কোনও খরচ হতে পারে। ব্যবসায় ভাল কিছু আশা করতে পারেন।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

ব্যবসায় কোনও বাধার জন্য মাথা গরম থাকবে। বাবার সঙ্গে বিশেষ আলোচনা। নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। উপর থেকে পড়ে গিয়ে আঘাত লাগতে পারে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.