Horoscope Today: খরচ বৃদ্ধি মিথুনের, ব্যবসায় সাফল্য সিংহর, পড়ুন রাশিফল

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal - কেমন কাটবে আজকের দিন?

Updated By: Nov 25, 2022, 07:45 AM IST
Horoscope Today: খরচ বৃদ্ধি মিথুনের, ব্যবসায় সাফল্য সিংহর, পড়ুন রাশিফল
Rashifal: রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
বাবার  শরীর নিয়ে একটু চিন্তা হতে পারে। প্রেমে বাধা থাকলেও সঙ্গে আনন্দ থাকবে। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে। আজ সহকর্মীর ভাল ব্যবহারে নিজেকে ভাসিয়ে দেবেন না। বাড়ি তৈরির শুভ সময় দেখা যাচ্ছে। পেটে একটু সমস্যা থাকবে। পরিবারে পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)
দুপুরের পরে আজ সবার সঙ্গে কথা খুব বুঝে বলবেন, অপমানিত হওয়ার আশঙ্কা আছে। কর্ম পরিবর্তনের যোগ দেখা যাচ্ছে। বয়সে ছোট কারও কাছ থেকে কোনও বিষয়ে সাহায্য পেতে পারেন।কোনও নতুন সম্পর্ক গড়ে উঠতে পারে। চিন্তা বৃদ্ধি পাবে। আজ সারা দিন নানা দিক থেকে কাজের সুযোগ আসতে পারে।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)
হজমের গণ্ডগোল হতে পারে। মায়ের শরীরের জন্য খরচ বৃদ্ধি।ধর্ম সংক্রান্ত বিষয়ে কোনও আলোচনা থেকে মনের শান্তি বাড়তে পারে। আজ অযথা খরচ বেশি হতে পারে। স্বাস্থ্য মোটামুটি থাকবে। বিদ্যার্থীরা শুভফল লাভ করবে। আত্মীয়দের থেকে খুব সাবধানে থাকুন, ঠকতে হতে পারে।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)
প্রাথমিক স্তরের পড়ুয়াদের জন্য সময়টা খুব ভাল। চাকরিজীবীদের জন্য সময়টা অনুকূল। আজ আপনার সঙ্গে ভাল কিছু হতে পারে। আজ সারা দিন ব্যবসা নিয়ে মনে একটু ভয় কাজ করবে। সন্তানদের ভাল কিছু খবর আসতে পারে। সংসারে ধৈর্য বজায় রাখতে হবে।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)
ব্যবসায় সাফল্য পেতে একটু বেগ পেতে হতে পারে। পারিবারিক ক্ষেত্রে প্রতিকূলতা কেটে যেতে পারে। নিজের পাওনা পেতে ভোগান্তির আশঙ্কা। সাধু সঙ্গে গিয়ে শান্তি। আত্মীয় নিয়ে চিন্তা থাকবে।রোগের জন্য কষ্ট বাড়তে পারে। বাড়িতে হঠাৎ প্রচুর অতিথি সমাগম হতে পারে।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)
শত্রুপক্ষকে আজ মানিয়ে চলাই শ্রেয়। বিদ্যার্থীদের উন্নতি অপেক্ষা করছে।প্রবাসী কারও আসার খবর পেতে পারেন। বিপদের সামনে বুদ্ধি স্থির রাখুন। দীর্ঘ প্রতীক্ষার পর প্রেমে সুখের সময় আসছে। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সংসার জীবনের জট খুলে যেতে পারে।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)
কর্মে বদলির সম্ভাবনায় মানসিক চাপ বোধ। আয় ও ব্যয়ের ভারসাম্য রক্ষা করা মুশকিল হবে। আপনার অজান্তে গুপ্ত শত্রু বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় অশুভ সঙ্কেত থাকলেও গুরুজনদের পরামর্শে কেটে যাবে। প্রতিবেশীর উস্কানিতে সংসারে ঝঞ্ঝাট।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)
ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। আর্থিক সুবিধা পেতে পারেন। কোনও কাজের বাড়িতে জন্য সম্মান নষ্ট। কোনও গঠনমূলক কাজের জন্য উন্নতির যোগ দেখা যাচ্ছে।আজ বাড়িতে কোনও দামি জিনিস নষ্ট হতে পারে। অসৎ সঙ্গ ত্যাগ না করলে সংসারে সমস্যা আসতে পারে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)
সমাজের জন্য কিছু করার ফলে সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে। বাইরের কারও জন্য খরচ বাড়তে পারে।আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি কেনাবেচায় প্রচুর লাভ আসতে পারে। পড়াশোনার ক্ষেত্রে খারাপ কিছু ঘটতে পারে। কোনও কাজের জন্য নিচু হতে হবে।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)
কর্মচারী নিয়ে বিবাদ বাধতে পারে। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন। কারও বিবাহ সংবাদে মনে আনন্দের উদয়।  যানবাহনে ওঠা নামায় বিপদের আশঙ্কা। সঙ্গীত চর্চায় হাল ছাড়লে মুশকিল। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকূল।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)
কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। বাড়িতে কিছু চুরি যেতে পারে। উচ্চাশা থাকলে আজ সেটা সফল হতে পারে। মামলা মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভাল। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরনো কোনও শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন। অতিরিক্ত রাগের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরু জনদের কথায় বিশেষ মনোযোগ দেওয়া প্রয়োজন।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)
আজ ব্যবসায় কোনও শুভ খবর আসতে পারে। অতিরিক্ত পরিশ্রমের ফলে শরীরে ক্লান্তি। পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। নিজের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে আপনার দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। সন্তাদের জন্য দুশ্চিন্তা বাড়তে পারে। প্রেমে আঘাত পাওয়ার আশঙ্কা।

.