Horoscope Today: সমস্যায় সিংহ, সৌভাগ্য তুলার? পড়ুন রাশিফল

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal - কেমন কাটবে আজকের দিন?

Updated By: Aug 2, 2022, 07:22 AM IST
Horoscope Today: সমস্যায় সিংহ, সৌভাগ্য তুলার? পড়ুন রাশিফল
Rashifal: রাশিফল

মেষ/ Aries  রাশিফল Rashifal ( March 21 – April 20 ) 

কিছু মানুষের সঙ্গে আপনার সম্পর্ক ভাল নয়, তারপরেও তারা আপনাকে ভবিষ্যতে সাহায্য করতে পারে। নড়বড়ে সম্পর্কগুলিকে দৃঢ় ভিত্তিতে রাখার জন্য বর্তমানের মতো সময় নেই। কর্মক্ষেত্রে আপনাকে আরও সৃজনশীল কোর্স করতে হবে। আপনি কি নতুন কোন দক্ষতা শিখতে পারেন সেদিক নজর দিন। 

বৃষ/ Taurus  রাশিফল Rashifal ( April 21 – May 21 )  

আর্থিক চিত্রটি বরং অনিশ্চিত রয়ে গেছে, সম্ভবত কারণ আপনি আপনার হাত দিয়ে পিছলে যাওয়ার সুযোগ দিয়েছেন। আশাবাদ সবই খুব ভালো, কিন্তু অবাস্তব আশাকে আপনার কর্মকে প্রভাবিত করতে দেবেন না। যখন আপনার মাথা মেঘে থাকে তখন এক পা মাটিতে রাখুন। 

মিথুন/ Gemini  রাশিফল Rashifal ( May 22 – June 21 ) 

বর্তমান সম্পর্ক নিসন্দেহে ইতিবাচক। আপনার সেই পরিকল্পনা বাস্তবায়নের সুযোগটি ব্যবহার করা উচিত যা আপনি কিছু সময়ের জন্য বিবেচনা করছেন। খোলাখুলিভাবে অনুভব করেছেন যে আপনার ব্যবসার লাইনে ছিল না। মাসের মধ্যে আপনি ভুলে যাবেন যে কিছু বর্তমান সমস্যা বিদ্যমান ছিল। 

কর্কট/ Cancer রাশিফল Rashifal  ( June 22 – July 23 )

আপনার অন্যদের সঙ্গে মেলামেশা থেকে লাভ করার সবকিছু আছে। বিশেষ করে যারা স্পষ্টভাবে জানেন তাদের সঙ্গে দারুন কিছু ঘটবে। এমনকি কর্মক্ষেত্রেও আপনাকে একটি দলের অংশ হিসেবে কাজ করতে হবে। একা যান আপনার নিজের দীর্ঘমেয়াদী ক্ষতি করতে পারেন। 

সিংহ/ Leo রাশিফল Rashifal  ( July 24 – August 23 )

আপনি যে সময়ের মধ্য দিয়ে গেছেন তা পুরোপুরি আপনার পছন্দ অনুযায়ী হয়নি। যাইহোক, প্রতিটি সমস্যাই একদিন শেষ হবে। খুব শীঘ্রই সাম্প্রতিক বিপর্যয় থেকে প্রাপ্ত সুবিধাগুলি সরল করা হবে। শেষ পর্যন্ত আপনি সিদ্ধান্ত নেবেন যে অপেক্ষাটি মূল্যবান ছিল। 

কন্যা/ Virgo রাশিফল Rashifal  ( August 24 – September 23 ) 

বাড়িতে উত্তেজনা বাড়ছে, যদিও এটিকে খারাপ বলে বিবেচনা করার কোনও কারণ নেই। যেকোনও কিছু যা আপনাকে আপনার রুট থেকে বেরিয়ে আসতে এবং উন্নতি করতে বাধ্য করে তা স্বাগত জানাতে হবে। বাড়িতে আপনার পক্ষে একটি বড় চুক্তি হচ্ছে বলে মনে হচ্ছে, তাই যে কোনও অসুবিধা আপনার নিজের অধৈর্যতার ফল হতে পারে। 

তুলা/ Libra রাশিফল Rashifal  ( Sept 24 – Oct 23)

আপনি বেশ সৌভাগ্য বান। ইদানীং আপনাকে প্রচুর সুরক্ষা দিচ্ছে। এখন অবশ্য আপনাকে অবশ্যই নিজের দুই পায়ে দাঁড়াতে শিখতে হবে। কখনও কখনও অংশীদারদের উপর নির্ভর করা ঠিক – কিন্তু সব সময় নয়। 

বৃশ্চিক/ Scorpio রাশিফল Rashifal  ( Oct 24 – Nov 22 )

আপনি হয়ত গোপনীয় তথ্য নিয়ে বসে আছেন অথবা বন্ধুর পক্ষে গোপন রেখেছেন। যাইহোক, সপ্তাহ শেষ হওয়ার আগে সবকিছু খোলা থাকার জন্য প্রস্তুত থাকুন। কোনও উপায় নেই যে অংশীদাররা আপনাকে পথ বন্ধ করতে দেবে, তাই আপনি আপনার গল্পটি প্রস্তুত রাখবেন।

ধনু/ Sagitarious  রাশিফল Rashifal  ( Nov 23 – Dec 22 )

শীঘ্রই বেশ কিছু সমালোচনার শিকার হবেন আপনি। আপনার সাবধানে চলা উচিত। ভবিষ্যতের ব্যাপারে আপনার আশাবাদী অনুভূতি বজায় রাখা প্রয়োজন। তবুও আপনার পতন অতিরিক্ত আত্মবিশ্বাস হতে পারে। প্রতিটি বিষয় বিশদ পরীক্ষা করা অনিবার্য। 

মকর/ Capricorn  রাশিফল Rashifal ( Dec 23 – Jan 20 )

আপনাকে ঘনিষ্ঠ অংশীদারদের শোনার জন্য সবচেয়ে শক্তিশালী সম্ভাব্য পরামর্শ দেয়। আপনি তাদের ধারণার মান দেখে বিস্মিত হতে পারেন, এবং ফলাফল দ্বারা সম্ভবত আনন্দদায়কভাবে বিস্মিত। আপনার অন্যান্য গ্রহগুলি আর্থিক সাফল্যের পথ নির্দেশ করছে।

কুম্ভ/ Aquarious  রাশিফল Rashifal ( Jan 21 – Feb  19 ) 

এটা ভয়ানক অন্যায় মনে হবে যখন যারা খুব কমই আপনাকে চেনে তারা মনে করে যে তাদের আপনার আচরণ সম্পর্কে সমালোচনামূলক মন্তব্য করার অধিকার আছে। তবুও আজ এবং আগামীকাল এমন হতে পারে, তাই টোপে উঠবেন না। সঠিক সময় না হওয়া পর্যন্ত আপনি আপনার প্রয়োজনীয় সবকিছু দেখতে এবং অপেক্ষা করে পাবেন।

মীন/ Pisces  রাশিফল  Rashifal ( Feb 20 – Mar 20 )

একটি পেশাদার বিপর্যয় আছে, তবুও পরিবর্তনগুলি থাকবে যা আপনার পছন্দ অনুযায়ী হতে পারে। সপ্তাহের শেষে বৈঠক বা যোগাযোগ ছবিটিকে স্পষ্ট করতে পারে। তাই ডটেড লাইনে সাইন ইন করবেন না। আসলে, আগামী বছর পর্যন্ত একটি প্রতিশ্রুতি প্রয়োজন নাও হতে পারে।

.